Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যভোট দিয়ে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন সুদীপ, এদিকে ভোট...

ভোট দিয়ে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন সুদীপ, এদিকে ভোট দিয়ে খুশি প্রতিদ্বন্দ্বী অশোক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জুন : ভোটের নামে কলঙ্কময় অধ্যায়। বহিরাগতদের ভিড় শহরে। পুলিশ কাউকে গ্রেফতার করছে না। বৃহস্পতিবার আচার্য প্রফুল্ল চন্দ্র রায় স্মৃতি বিদ্যা মন্দিরে ভোট দিয়ে কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মন নির্বাচন নিয়ে এমনটাই অভিযোগ তুললেন। তিনি বলেন নির্বাচন কমিশনারকে গত ৪-৫ দিন যাবত বহিরাগতদের নাম, জায়গা সহ সমস্ত তথ্য দিয়ে চিহ্নিতকরণ করে অভিযোগ জানানো হয়েছিল।

 কিন্তু ভোটের দিন সকাল থেকেই আগরতলা শহরে বহিরাগতদের ভিড় প্রত্যক্ষ করা যায়। গুন্ডামি করে মানুষকে ভোট দিতে যেতে দেয় নি তারা। মানুষকে বাধ্য করছে। পুলিশ সবকিছু দেখে শুনেও কোন বহিরাগতকে আটক করছে না। ভোটের নামে একটি কলঙ্কময় অধ্যায় সৃষ্টি করেছে তারা। নির্বাচন কমিশনের ভূমিকায় তীব্র অসন্তোষ প্রকাশ করেছে সুদীপ রায় বর্মন। যদিও রাজ্যের বর্তমান সরকারের আমলে কোন গণতন্ত্র নেই। জনগণ শেষ কথা বলবে। জনগণের উপর আস্থা রয়েছে। অবশ্যই গণতন্ত্রের জয় হবে বলে আশা ব্যক্ত করেন সুদীপ রায় বর্মন।

এদিন তিনি অসুস্থ হয়েও ভোট দিতে আসেন। জনগণকে প্রতিরোধ করে ভোট দিতে আসার জন্য আহ্বান জানান। তবে এদিন ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রে বহু এলাকায় ছিল উত্তেজনা। ভোটারদের মুখে ছিল শুধুমাত্র অভিযোগ। প্রশ্ন তুলেছিলেন কেন তাদের এত বাধা দেওয়া হচ্ছে। রাজ্যের ইতিহাসে নাকি এ ধরনের ভোট আগে কখনো দেখেনি। ভোটকে কেন্দ্র করে মানুষের মধ্যে বেলা বাড়ার সাথে সাথে তীব্র খুব সঞ্চার হয়। বিজেপির মনোনীত প্রার্থী ডাঃ অশোক সিনহা ভোট দিয়ে জয় নিয়ে প্রত্যাশা ব্যক্ত করেন। এদিন সকালে জিবি আউটপোস্টে এলাকার জনগণের সাথে দাঁড়িয়ে ভোট দিয়ে হাত তুলে হাসি দিলেন বিজেপি প্রার্থী অশোক সিনহা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য