Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যভোট দিলেন মুখ্যমন্ত্রী এবং উপমুখ্যমন্ত্রী

ভোট দিলেন মুখ্যমন্ত্রী এবং উপমুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জুন : মুখ্যমন্ত্রী পদে আসীন হয়ে ইমেজের লড়াই লড়ছেন বিজেপি মনোনীত প্রার্থী ডাঃ মানিক সাহা। বৃহস্পতিবার সহধর্মিনীকে সাথে নিয়ে মহারানি তুলসিবাতি স্কুলে ভোট দিতে যান তিনি। ৮ বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ মানিক সাহা ভোট দিয়ে জয় সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত বলে জানান।

 তিনি বলেন, মানুষ বর্তমান সরকারের কাজের নিরিখে ভোট দিয়ে বিজেপিকে চারটি বিধানসভা কেন্দ্রে জয়ী করবে। তিনি এদিন বলেন, উপনির্বাচনের ভোট প্রচারে বের হয়ে তিনি মানুষের কাছ থেকে বিভিন্ন সমস্যার সম্পর্কে অবগত হয়েছেন। জয়ী হয়ে সে সব সমস্যা সমাধান করতে উন্নয়নের লক্ষ্যে আগামী দিনে কাজ করবেন। আরো বলেন সন্ত্রাসের বিষয়ে তিনি অবগত নয়। মানুষ ভয় মুক্ত হয়ে ভোট দিতে যাচ্ছেন। শান্তিপূর্ণভাবে চলছে ভোট দান পর্ব। আর যদি কোনো ধরনের সন্ত্রাসের চেষ্টা কেউ করে, তাহলে যেন দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হয় তার জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান জয়ের প্রত্যাশী প্রার্থী মানিক সাহা।

এদিকে উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা আচার্য প্রফুল্ল চন্দ্র রায় স্মৃতি বিদ্যা মন্দিরে ভোট দিয়ে উপনির্বাচনকে গণতন্ত্রের উৎসব বললেন। তিনি জানান কিছু বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বড় কোনো অপ্রীতিকর ঘটনার খবর নেই। শান্তিপূর্ণভাবে চলছে ভোট। উৎসবের মেজাজে মানুষ ভোট দানে এগিয়ে আসছে। কিন্তু বিরোধীদের পক্ষ থেকে শাসক দলের উপর চাপ সৃষ্টি করার জন্য রাজনীতি করতে চাইছে। তারা বলছে মানুষ আক্রান্ত হচ্ছে, ভোট দিতে পারছে না। সুতরাং বিরোধীদের বক্তব্য ন্যাসাৎ করে দেন শ্রী দেববর্মা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য