Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যবিভিন্ন দল ছেড়ে ৮৪ জন নেতার যোগদান কংগ্রেসে

বিভিন্ন দল ছেড়ে ৮৪ জন নেতার যোগদান কংগ্রেসে

আগরতলা, ১ জুন (হি.স.) : ত্রিপুরায় উপনির্বাচনকে ঘিরে শাসক সহ বিভিন্ন দলে ভাঙন ধরাতে আপ্রাণ প্রয়াস চালিয়েছে কংগ্রেস। আজ বিভিন্ন দল ছেড়ে কংগ্রেসের পতাকা তলে শামিল হন অনেকে। বুধবার প্রদেশ কংগ্রেস ভবনে যোগদান সভা অনুষ্ঠিত হয়। এদিন সিপিআইএম, বিজেপি, তৃণমূল কংগ্রেস থেকে ৮৪ জন কংগ্রেস দলে যোগদান করেছেন বলে জানিয়েছেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন মন্ত্রী সুদীপ রায়বর্মণ। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দলে স্বাগত জানান কংগ্রেসের নেতৃবৃন্দ।

এদিন সাংবাদিক সম্মেলনে সুদীপবাবু বলেন, দেশের সব অংশের মানুষের স্বার্থে কাজ করে একমাত্র কংগ্রেস। কমিউনিস্টরাও তা উপলব্ধি করতে পেরেছেন। স্বাধীনতার পর যত জনকল্যাণমুখী প্রকল্প দেশে কার্যকর হয়েছে, সবগুলোই কংগ্রেসের অবদান বলে তিনি দাবি করেছেন। বর্মণ বলেন, উপনির্বাচনের আগে বহু হেভিওয়েট নেতা কংগ্রেসে যোগদান করতে চলেছেন। তাসের ঘরের মতো ভেঙে যাবে বিজেপি। কারণ মানুষ বুঝতে পারছেন কংগ্রেস ছাড়া বিকল্প নেই দেশে। কমিউনিস্টরাও তা ভালোই বুঝতে পারছেন।

তিনি জানান, আজ সিপিআইএম থেকে ৫০ জন, বিজেপি থেকে ২৫ জন এবং তৃণমূল কংগ্রেস থেকে ৯ জন নেতা কংগ্রেসে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে ত্রিপুরা বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেনের ভাইও রয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য