Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যত্রিপুরায় আত্মপ্রকাশ ন্যাশনাল পিপলস পার্টির

ত্রিপুরায় আত্মপ্রকাশ ন্যাশনাল পিপলস পার্টির

আগরতলা, ৩১ মে (হি.স.) : উত্তর-পূর্বাঞ্চলের অন্যান্য রাজ্যের সাথে এবার ত্রিপুরায় সংগঠন বিস্তারে মনোযোগী হয়েছে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)। মঙ্গলবার আগরতলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে ওই দলের ত্রিপুরায় আত্মপ্রকাশ হয়েছে। প্রসঙ্গত, উত্তর-পূর্বাঞ্চলে ইতিমধ্যে মেঘালয়, মণিপুর, নাগাল্যান্ড এবং অরুণাচল প্রদেশে এনপিপি রাজনৈতিক কর্মসূচি চালাচ্ছে। মেঘালয়ে এনডিএ-শরিক এনপিপি-জোট সরকার পরিচালিত হচ্ছে। জনজাতি ভিত্তিক এই দল এখন ত্রিপুরার দিকেও নজর দিয়েছে।

এদিন ত্রিপুরায় আত্মপ্রকাশ করে এনপিপি নেতৃবৃন্দ দাবি করেছেন, আগামী দিনে জনগণের স্বার্থে দল কাজ করবে। ত্রিপুরার মানুষের অধিকার প্রতিষ্ঠিত করতে গণতান্ত্রিক প্রক্রিয়ায় সব ধরনের কর্মসূচি গ্রহণ করবেন নেতারা। দলের একমাত্র লক্ষ্য এবং উদ্দেশ্য জনজাতি সম্প্রদায়ের সার্বিক উন্নয়ন সুনিশ্চিত করা। তার জন্য ত্রিপুরাবাসীর সহযোগিতা চাইলেন নেতৃবৃন্দ।

উপস্থিত নেতাদের দাবি, আগামী দিনে পার্টি সাধারণ জনগণের হয়ে কাজ করবে। সমাজের প্রত্যেকটি মানুষের উন্নয়ন করাই একমাত্র লক্ষ্য থাকবে। মানুষের সমস্যার সমাধান এবং সর্বোপরি সাধারণ মানুষের সেবায় নিয়োজিত হবে ন্যাশনাল পিপলস পার্টি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য