Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যমাফিয়া রাজ কায়েম রানীর বাজারে

মাফিয়া রাজ কায়েম রানীর বাজারে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ মে : রানী বাজার থানা এলাকায় দুই বিজেপি নেতার মাফিয়া রাজ। এলাকায় কোন জমি বিক্রি হতে গেলে প্রথমে তাদের পকেট ভারী করতে হচ্ছে। শাসক দলের সিল মারা দুই মাফিয়া হলেন বিপুল ঘোষ এবং সুমন ঘোষ। এ ধরনের অভিযোগ এলাকা থেকে অহরহ ভাবে উঠছে। দুই মাফিয়া বিজেপি দলের নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে এলাকার সাধারণ মানুষের কাছ থেকে।

সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই তাদের যন্ত্রণায় অতিষ্ঠ সাধারণ মানুষ। সম্প্রতি রিপন দাস রানির বাজার থানা এলাকায় একটি জমি ক্রয় করেন। প্রথমে রিপন দাসের কাছ থেকে তিন লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় দুই মাফিয়া। পরবর্তী সময়ে আরও কয়েক লক্ষাধিক টাকা চাইছেন বলে অভিযোগ। অবশেষে রিপন দাসকে দোকানে গিয়ে হুমকিও দিয়েছে বলে অভিযোগ। এমনকি রিপন দাস তীব্র বিরোধিতা করায় রিপন দাসের নতুন বাড়ির পিলার

ভেঙ্গে ফেলে দুই মাফিয়া বলে অভিযোগ। অভিযুক্ত মাফিয়াদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন বলে জানান রিপন দাস। তিনি আরো বলেন এলাকায় দীর্ঘদিন ধরে এ ধরনের মাফিয়া রাজ চলছে। কেউ জায়গা কিনতে গেলে বা বিক্রি করতে গেলে আগে তাদের টাকা দিতে হয়। নাহলে বাড়িঘরে হামলা করছে দুই মাফিয়া। বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর চেয়েছিলেন সরকারটা যাতে সুশৃংখলভাবে চলে, কিন্তু তাদের মত মাফিয়া কারণে সরকারটা বর্তমানে তার স্থান ধরে রাখতে পারে নি বলে ক্ষোভ করে দেন তিনি। ফলে এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্য। রিপন দাস পরবর্তী সময়ে থানায় একটি মামলা দায়ের করেছেন অভিযুক্তদের বিরুদ্ধে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য