Tuesday, June 28, 2022
বাড়িরাজ্যআরশিকথা'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর আজ আনুষ্ঠানিক সূচনা হলো

আরশিকথা’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর আজ আনুষ্ঠানিক সূচনা হলো

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ এপ্রিল। ১৭ই এপ্রিল আরশিকথা আন্তর্জাতিক নিউজ মিডিয়ার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকেল ৪টায় বনমালীপুর স্থিত কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে উৎসর্গ সামাজিক সংস্থার শিশুদের মধ্যে পুষ্টিকর খাদ্য সহ খেলার সামগ্রী দান করে নানা কর্মসূচি সম্বলিত এই উদযাপন অনুষ্ঠানের সূচনা করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় দাবাড়ু তথা রাজ্যের গর্ব অর্শিয়া দাস, রাজ্যের প্রথম সারির সংবাদ মাধ্যম ” স্যন্দন ” এর পরিচালক অভিষেক দে সহ আগরতলা এবং বনমালীপুর দীঘি এলাকার বিশিষ্টজনেরা। এছাড়া আরশিকথা গ্লোবাল ফোরামের পক্ষে উপস্থিত ছিলেন উপদেষ্টা ড. আশীষ কুমার বৈদ্য, পরিচালক সুস্মিতা ধর ও টিঙ্কু রঞ্জন দাস, ফোরাম পরিচালন কমিটির সদস্য রতন আচার্য, শ্যামল কান্তি দে, সসীম আচার্য,মৃণাল কান্তি পন্ডিত, গৌরাঙ্গ দেবনাথ, গীতশ্রী ভৌমিক, চন্দ্রা মজুমদার, সুজাতা সোম, সুস্মিতা দেবনাথ, অনিতা সরকার,রাহুল শীল সহ বিশিষ্ট বাস্তুকার পূর্ণেন্দু দাস, দেবাশীষ চৌধুরী, উদ্যোগপতি রাজা নাগ, পার্থিব পাল, নবনীতা ঘোষ, চিকিৎসক শ্যামোৎপল বিশ্বাস। এছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক  ব্যক্তিত্ব অমিত ভৌমিক, বনমালীপুর এলাকার বিবিসি ক্লাবের সম্পাদক রাণা দাশগুপ্ত এবং বাংলাদেশ থেকে আগত প্রখ্যাত লেখক গবেষক তথা আরশিকথা বাংলাদেশ লেখক ফোরামের উপদেষ্টা এ এস এম ইউনুছ এবং বিশিষ্ট সংবাদ ব্যক্তিত্ব সৌরজিৎ পাল প্রমুখ। প্রতি বছরের মতোই অনুষ্ঠানে খ্যাতনামা শেফ তথা আরশিকথা’র অন্যতম সদস্য বাবলি নাগ মৈত্রের তৈরি কেক কেটে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা হয়। অনুষ্ঠানটিকে সফল করে তুলতে বিশেষভাবে সহায়তা করেছেন বিশিষ্ট সঙ্গীত গুরু রাজীব চ্যাটার্জী এবং তার স্ত্রী সুস্মিতা চ্যাটার্জী।

প্রসঙ্গত, আগামী ২৩ এবং ২৪ এপ্রিল দেশবিদেশের স্বনামধন্য সংবাদ ব্যক্তিত্ব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি, সাহিত্যিক সহ বিশিষ্টজনদের উপস্থিতিতে আগরতলা প্রেস ক্লাবে হতে চলেছে এক আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসব।থাকছে বিশেষ সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আরশিকথার পরিচালক শান্তনু শর্মা সবাইকে এই অনুষ্ঠানে বিশেষ ভাবে আমন্ত্রণ জানিয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য