Tuesday, October 22, 2024
বাড়িরাজ্যদমকল কর্মীদের কর্তব্যের গাফিলতিতে ব্যবসায়ীর মৃত্যু

দমকল কর্মীদের কর্তব্যের গাফিলতিতে ব্যবসায়ীর মৃত্যু

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ অক্টোবর : দমকল কর্মীদের কর্তব্যের গাফিলতির কারণে সঠিক সময়ে ব্যবসায়ীকে নিয়ে যাওয়া গেল না হাসপাতালে। মৃত্যু হল ব্যবসায়ীর। মৃত ব্যবসায়ীর নাম সতীশ পোদ্দার। অভিযোগ দমকল কর্মীদের বারে বারে ফোন করা হলেও কোন সাড়া পায় নি সাধারণ মানুষ। এই ঘটনায়টি তীব্র ক্ষোভ প্রকাশ করল বিশালগড় বাসী। জানা যায় বিশালগড় বাজারের প্রাক্তন ব্যবসায়ী সতীশ পোদ্দার। রবিবার দুপুরে ব্রজপুর নিজ বাড়ি থেকে বাইক নিয়ে তিনি বিশালগড় বাজারে যান। বিশালগড় বাজারের যাওয়ার পর ওনার বাইকটি বিকল হয়ে যায়।

তখন তিনি বাইকটি সারাই করার জন্য নিয়ে যান লালসিং মুড়া স্ট্যান্ড সংলগ্ন এক মেকানিক্সের দোকানে। সেখানে বাইক সারাই করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর আচমকা তিনি বাইক নিয়ে পরে যান। সাথে সাথে বাইক মেকানিক্স দৌড়ে গিয়ে সতীশ পোদ্দারকে উঠান। কিন্তু ততক্ষণে সতীশ পোদ্দার গুরুতর ভাবে অসুস্থ হয়ে পরে। বাইক মেকানিক্স জানান তিনি তখন বিশালগড় দমকল বাহিনীর কর্মীদের একাধিকবার ফোন করেন। কিন্তু কোন সাড়া না পেয়ে অটোতে করে তিনি সতীশ পোদ্দারকে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যান।

 বিশালগড় মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান কিছুলোক সতীশ পোদ্দার নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে এসেছে। হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা নিরিক্ষার পর দেখা যায় সতীশ পোদ্দারের পালস চলছে না। হাত ও পায়ের পাতা ঠাণ্ডা হয়ে গেছে। ধারনা করা হচ্ছে  হৃদরোগে আক্রান্ত হওয়ার কারনে সতীশ পোদ্দারের মৃত্যু হয়েছে। সতীশ পোদ্দারের আগে থেকে উচ্চ রক্তচাপ জনিত সমস্যা ছিল বলে জানান তিনি।দমকল কর্মীদের বারে বারে ফোন করার পরও সাড়া না পাওয়ার বিষয়ে বিশালগড় ফায়ার স্টেশনের এক আধিকারিকের নিকট জানতে চাইলে তিনি জানান তাদের ফায়ার স্টেশনের টেলিফোনের লাইনটি ফাইবারে পরিণত করার পর পরিষেবা অনেকটা খারাপ হয়ে গেছে। বিদ্যুৎ পরিষেবা না থাকলে টেলিফোন কাজ করে না। এই বিষয়ে মহকুমা শাসক থেকে দপ্তরের উর্ধতন আধিকারিক সকলে অবগত রয়েছেন। বিশালগড় বাজারের প্রাক্তন ব্যবসায়ী মৃত সতীশ পোদ্দারের মৃতদেহ বর্তমানে বিশালগড় মহকুমা হসাপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের পর মৃতদেহ পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হবে। বিশালগড় বাজারের প্রাক্তন ব্যবসায়ী সতীশ পোদ্দারের অকাল প্রয়াণে বাজারের ব্যবসায়ীদের মধ্যে নেমে এসেছে শোঁকের ছায়া।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য