Wednesday, May 18, 2022
বাড়িরাজ্যসঠিক সময়ে ভিলেজ কমিটির নির্বাচন করা হয়নি: প্রদ্যোৎ

সঠিক সময়ে ভিলেজ কমিটির নির্বাচন করা হয়নি: প্রদ্যোৎ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ মার্চ : দিল্লির বিজেপি সরকার যদি বলে গ্রেটার তিপরাল্যান্ডের দাবি সাংবিধানিক নয় তাহলে এর জবাব তিপ্রা মথা ঠিকভাবে দেবে। রবিবার রাজ অন্দরে সাংবাদিক সম্মেলন করে এমনটাই বললেন তিপ্রা মথার চেয়ারম্যান প্রদ্যোৎ কিশোর দেববর্মন। তিনি বলেন, তিপ্রা মথাকে কেউ ছোট দল বলতে পারে। এবং ভারতীয় জনতা পার্টি’কে বড় দল বলতে পারে।

 কিন্তু যদি মনে হয় তিপ্রা মথা ছোট রাজনৈতিক দল তাহলে আগামী এক মাসের মধ্যে ভিলেজ কমিটির নির্বাচন করা হোক। তিপ্রা মথা প্রস্তুত রয়েছে। এতে প্রমাণ হয়ে যাবে কোন দল ছোট, আর কোন দল বড়। তিনি বলেন সঠিক সময়ে ভিলেজ কমিটির নির্বাচন করা হয়নি। করোনার জন্য নির্বাচন স্থগিত রাখা হয়েছে। কিন্তু এই সময়ের মধ্যে দেশের উত্তরপ্রদেশ, মনিপুর থেকে শুরু করে বিভিন্ন রাজ্যে বিধানসভা নির্বাচন হওয়ার পাশাপাশি আগরতলা পুর নিগমের নির্বাচন সম্পূর্ণ হয়েছে। আসল কথা হলো ভাইরাস করোনা নয়, ভাইরাস থানসা।

কোন রাজনৈতিক দল বা সরকার কোনভাবেই বলতে পারেনা তিপ্রা মথার দাবি অসাংবিধানিক। সুতরাং সাংবিধানিক অধিকার নিয়ে এভাবে অসাংবিধানিক বলে ব্যাখ্যা করা ঠিক নয় কোনো রাজনৈতিক দলের বলে জানান প্রদ্যোৎ কিশোর দেববর্মণ। যতদিন সংবিধানের অধিকার রয়েছে ততদিন পিছু হাটবে না তিপ্রা মথা বলে জানান তিনি। রাজনৈতিক সংঘর্ষের পরিপ্রেক্ষিতে বলেন, পুলিশ দিয়ে সেসব রাজনৈতিক সংঘর্ষে সুষ্ঠু তদন্ত করা দরকার। এ ধরনের রাজনৈতিক সংঘর্ষে সমর্থন করে না তিপ্রা মথা। এদিন আরও স্পষ্ট করে বলেন, টি পি এফ থেকে পাতাল কন্যা ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছে। এটা পাতাল কন্যার অধিকারের রয়েছে। কিন্তু উনার যোগদানে তিপ্রা মথায় কোন প্রভাব পড়বে না বলে জানান প্রদ্যোৎ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য