Sunday, September 8, 2024
বাড়িরাজ্যমহিলার মৃতদেহ উদ্ধার, পুলিশের হাতে আটক স্বামী

মহিলার মৃতদেহ উদ্ধার, পুলিশের হাতে আটক স্বামী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জুলাই : রবিবার চিত্তামারা এলাকার এক ইট ভাট্টা থেকে মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এদিন মৃতদেহটি উদ্ধার হয় পার্বতী ব্রিকস ইন্ড্রাসটিজ নামে শ্রমিক শেল্টার হাউসে। মৃত মহিলার নাম ললিতা দেবী। বয়স পঁয়তাল্লিশ। স্বামী দেবা নাগা শিয়া। বাড়ি ঝাড়খন্ড এলাকায়। গত কিছুদিন আগে পার্বতী ব্রিকস ইন্ড্রাসটিজে শ্রমিক হিসেবে কাজে নিযুক্ত হয়েছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

এরপর খবর দেওয়া হয় ফরেন্সিক টিম এবং ডি সি এম কে। খবর পেয়ে ছুটে আসে ফরেনসিক দল ও ডি সি এম। তারপর তারা তদন্ত শুরু করে। এরপর ললিতা দেবীর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয় বিলোনিয়া হাসপাতালের মর্গে। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, পার্বতী ব্রিকস ইন্ড্রাসটিজের ভাট্টার শ্রমিকেরা কাজের জন্য ললিতা দেবীকে ডাক দেওয়ার পর, কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয়। এরপর ঘরের দরজা খুলে ভেতরে ঢুকতেই আৎকে উঠে এক শ্রমিক। এই শ্রমিক সহ অন্যান্য শ্রমিকেরা ছুটে এসে দেখে ললিতা দেবী বিছানায় শুয়ে আছে। শরীরে কোন কাপড় নেই, মাথায়, নাকে, মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ঘরের মধ্যে স্বামী দেবা নাগাশিকাও নেই।

 সাথে সাথে খবর দেয় ভাট্টার ম্যানেজার সহ মালিককে। খবর পেয়ে ছুটে আসে ম্যানেজার। খবর দেওয়া হয় থানাতে। পুলিশ বিভিন্ন কিছু জিজ্ঞাসাবাদ করে জানতে পারে স্বামী দেবা নাগাশিকা স্ত্রী ললিতা দেবীকে হত্যা করে পালিয়েছে। পুলিশ দেবা নাগাশিকার ছবি পাঠিয়ে বিভিন্ন রেল স্টেশন , মোটর স্ট্যান্ড ও থানাতে  তাকে আটকানোর জন্য অবগত করে। সেই মোতাবেক পুলিশ বিলোনিয়া রেল স্টেশন চত্বর থেকে দেবা নাগাশিকাকে গ্ৰেপ্তার করে। নিয়ে আসা হয় থানাতে। পুলিশ হত্যার মামলা নিয়ে রবিবার দুপুরে পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে অভিযুক্ত খুনি স্বামী দেবা নাগাশিকাকে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য