Wednesday, July 24, 2024
বাড়িরাজ্যভিকি হত্যাকান্ডের মূল অভিযুক্ত রাজু বর্মনকে গ্রেফতার করে আনা হলো রাজ্যে

ভিকি হত্যাকান্ডের মূল অভিযুক্ত রাজু বর্মনকে গ্রেফতার করে আনা হলো রাজ্যে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ জুলাই : রাজ্যে নিয়ে আসা হলো ভারতরত্ন সংঘ ক্লাবের সম্পাদক দূর্গা প্রসন্ন দেব তথা ভিকি হত্যাকান্ডের মূল অভিযুক্ত রাজু বর্মনকে। অভিযুক্ত রাজু বর্মন চাঞ্চল্যকর ভিকি হত্যাকাণ্ডের পর দীর্ঘ দুমাস গা ঢাকা দিয়ে ছিল রাজ্যের বাইরে। পুলিশ গোপন খবরের ভিত্তিতে তাকে বুধবার গৌয়াহাটি থেকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার তাকে রাজ্যে নিয়ে এসে আদালতে তুলে এয়ারপোর্ট থানার পুলিশ। জানা যায়, গত ৩০ এপ্রিল সন্ধ্যার এয়ারপোর্ট থানাধীন শালবাগান এলাকায় গুলি করে হত্যা করা হয়েছিল ভারতরত্ন সংঘ ক্লাবের সম্পাদক দূর্গা প্রসন্ন দেবকে। পুলিশের তদন্তে উঠে আসে এই ঘটনায় মূল অভিযুক্ত রাজু। পুলিশ গত দুমাস তাকে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়ালেও তার কোন সন্ধান করতে পারেনি। অবশেষে গৌহাটি থেকে তাকে জালে তুলেছে। তবে ঘটনার এক মাসের মধ্যেই পুলিশ বেশ কয়েকজনকে জালে তুলেছে।

 তাদের মধ্যে রাজুর ভাই রাকেশ বর্মনও রয়েছে। পুলিশ দুর্গা বাড়ি চা বাগান সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করেছে খুনকাণ্ডে ব্যবহৃত পিস্তল। জানা যায় তার পুলিশ রিমান্ড চেয়ে পুলিশ আদালতে সোপর্দ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ বাকি অভিযুক্ত সহ এই ঘটনার মূল রহস্য উদঘাটন করতে পারবে বলে পুলিশের ধারণা। ইতিমধ্যে পুলিশ তদন্তের স্বার্থে মুখ খুলছে না সংবাদ মাধ্যমের কাছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য