Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যপঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টির সাংগঠনিক বৈঠক

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টির সাংগঠনিক বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুলাই : সবকিছু ঠিক থাকলে আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে পঞ্চায়েত নির্বাচন। এর জন্য শাসকদলে চলছে ছয়লাপ। শুক্রবার আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আগরতলার ভগৎ সিং যুব আবাসে ভারতীয় জনতা পার্টির এক সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়।

এই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা, বিজেপির রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য, রাজ্য মন্ত্রিসভার সদস্য- সদস্যা,  ভারতীয় জনতা পার্টির বিধায়ক, বিভিন্ন মণ্ডল, মোর্চা এবং জেলার সভাপতিরা সকলেই। বিজেপির রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য জানিয়েছেন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে ভারতীয় জনতা পার্টির রণকৌশল স্থির করার লক্ষ্যেই এই বৈঠকের আয়োজন।

তিনি আরো জানিয়েছেন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী কিরকম হবে এই বিষয়েও সুবিস্তারিত আলোচনা হয়েছে এই বৈঠকে। ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতে চলেছে খুব শীঘ্রই। আর দিনক্ষণ ঘোষণা হয়ে গেলেই প্রার্থীর ঘোষণা দিয়ে দেবে ভারতীয় জনতা পার্টি। এক কথায় ভারতীয় জনতা পার্টি আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রস্তুত। এদিকে ভগৎ সিং যুব আবাসে আয়োজিত এই সাংগঠনিক বৈঠকে শক্তি বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা। সুশাসনের গ্যারান্টিকে তৃণমূল স্তরে আরো শক্তি সমৃদ্ধ করার লক্ষ্যে রাজ্যের প্রতিটি পঞ্চায়েতে ভারতীয় জনতা পার্টির নির্বাচিত জনপ্রতিনিধি সুনিশ্চিত করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য