Wednesday, July 24, 2024
বাড়িরাজ্যনিয়োগ প্রক্রিয়ায় ঢিলেমীর কারণে আন্দোলনে সরব হল এস.টি.জি.টি পরীক্ষার্থীরা

নিয়োগ প্রক্রিয়ায় ঢিলেমীর কারণে আন্দোলনে সরব হল এস.টি.জি.টি পরীক্ষার্থীরা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ জুন :প্রতিদিন তেজী হচ্ছে বেকার আন্দোলন। ইন্টারভিউ গ্রহণ করে নিয়োগ প্রক্রিয়ার ঢিলেমী গতি আর সহ্য হচ্ছে না রাজ্যের লক্ষ লক্ষ বেকারের। প্রায় প্রতিদিন রাজ্যের কোন না কোন সরকারি দপ্তরের সামনে চাকুরির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করতে দেখা যাচ্ছে বেকার যুবক যুবতীদের। সোমবার জেআরবিটি অফিসের সামনে আন্দোলনে সামিল হয় চাকুরি প্রত্যাশীরা।সোমবারের পর মঙ্গলবার ২০২২ সালের এস.টি.জি.টি পরীক্ষার্থীরা বিক্ষোভ প্রদর্শন করে টি আর বি টি অফিসের সামনে।

 ২০২২ সালের এস.টি.জি.টি পরীক্ষার্থীরা সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানায় ২০২২ সালে তারা পরীক্ষায় বসেছিল। কিন্তু এখনো পর্যন্ত ফলাফল প্রকাশ করা হয় নি। এই নিয়ে তারা বহুবার দপ্তরের সাথে যোগাযোগ করে। কিন্তু তারা এইটা জানতে পারছে না কবে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং কবে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। তাই তারা এইদিন টি আর বি টি অফিসের সামনে আন্দোলনে সামিল হয়েছে। তাদের দাবি অবিলম্বে পরীক্ষার ফলাফল প্রকাশ করে, পরীক্ষায় উত্তীর্ণ সকলকে একসাথে নিয়োগ করা হোক।

উল্লেখ্য, রাজ্যের হতাশাগ্রস্ত বেকাররা আন্দোলন ছাড়া আর পথ খুঁজে পাচ্ছে না। মন্ত্রী মহাশয়দের সাথে দেখা করার জন্য সুযোগ চেয়েও কাজের কাজ কিছুই হচ্ছে না। তাই আন্দোলনে নামা ছাড়া আর কোন পথ খুঁজে পাচ্ছে না বেকার যুবক-যুবতীরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য