Wednesday, July 24, 2024
বাড়িরাজ্যস্কুলে যাওয়ার সময় সিমেন্ট বোঝায় গাড়ির ধাক্কায় গুরুতর আহত ছাত্রী

স্কুলে যাওয়ার সময় সিমেন্ট বোঝায় গাড়ির ধাক্কায় গুরুতর আহত ছাত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ জুন : মালবাহী গাড়ির মাত্রাতিরিক্ত গতির কারনে রাস্তা দিয়ে সাধারন মানুষের চলাফেরা করা দায় হয়ে দাঁড়িয়েছে। অনেক সময় দেখা যায় মালবাহী গাড়ির চালকরা নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি নিয়ে মাত্রারিক্ত গতিতে ছুটে। যার কারনে ঘটে দুর্ঘটনা। বুধবার সকালে এক সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় গুরুতর ভাবে আহত হল এক স্কুল পড়ুয়া ছাত্রী। ঘটনার বিবরণে জানা যায় চুরাইবাড়ি থানার অন্তর্গত শনিছড়া ৫ নং ওয়ার্ডের বাসিন্দা হারিজ আলির মেয়ে রুমানা বেগম। রুমানা জয়নগর বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

 অন্যান্য দিনের ন্যায় বুধবার সকালে রুমানা সহ ৫ বান্ধবি স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়। তিন জন ছিল সামনে দুই জন ছিল পিছনে। শনিছড়া বাজার সংলগ্ন এলাকায় রুমানা একটি বই ক্রয় করার জন্য একটি দোকানে প্রবেশ করে। দোকান থেকে বের হওয়ার সাথে সাথে AS-01FC-6555 নাম্বারের একটি সিমেন্ট বোঝাই লরি রুমানাকে ধাক্কা দিয়ে ধর্মনগরের দিকে চলে যায়। ঘটনার খবর পেয়ে রুমানার বাবা রুমানাকে উদ্ধার করে শনিছড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

 সেখান থেকে রুমানাকে রেফার করে দেওয়া হয় ধর্মনগর জেলা হাসপাতালে। বর্তমানে ধর্মনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রুমানা। রুমানার বাবা সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান ডাক্তার রুমানার সিটি স্ক্যান করার জন্য বলেছেন। কিন্তু রুমানার অবস্থা বেশি ভালো নয়।এইদিকে রুমানাকে ধাক্কা মারার পর সিমেন্ট বোঝাই লরিটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সাথে সাথে চুরাইবাড়ি থানার পুলিশ ধর্মনগর থানার পুলিশের সাথে যোগাযোগ করে। শেষ পর্যন্ত ধর্মনগর থানার পুলিশ গাড়িটিকে আটক করতে সক্ষম হয়। ধর্মনগর থানার পুলিশ গাড়িটিকে আটক করে ধর্মনগর থানায় নিয়ে যায়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য