Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যএক পরিবারের উপর দফায় দফায় আক্রমণ দুষ্কৃতিদের

এক পরিবারের উপর দফায় দফায় আক্রমণ দুষ্কৃতিদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুন : রাস্তার জমি দখল নিয়ে ঝামেলার জেরে এক পরিবারের উপর দফায় দফায় আক্রমণ দুষ্কৃতিদের। ঘটনা মঙ্গলবার রাতে রাজধানীর বাধারঘাট শ্রীপল্লী এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় এলাকার বাসিন্দা বিধু ভূষণ রুদ্র পালের বাড়ির পাশে একটা রাস্তা রয়েছে। এই রাস্তা প্রসস্ত করার জন্য এলাকার লোকজন বিধু ভূষণ রুদ্র পালের নিকট কিছু জায়গা ছেরে দেওয়ার দাবি জানায়। যথারীতি বিধু ভূষণ রুদ্র পাল নিজের বাড়ির জায়গা থেকে রাস্তার জন্য কিছু জায়গা দিয়ে দেন।

 কিন্তু এলাকার কিছু লোক জোর পূর্বক বিধু ভূষণ রুদ্র পালের বাড়ির জায়গা থেকে অতিরিক্ত জায়গা রাস্তার জন্য নিয়ে যায়। বিধু ভূষণ রুদ্র পাল যথারীতি ডিমারগেসনের জন্য আবেদন করেন। ডিমারগেসনে দেখা যায় বিধু ভূষণ রুদ্র পালের বেশকিছু বাড়ির জায়গা রাস্তার মধ্যে রয়েছে। তারপর বিধু ভূষণ রুদ্র পাল নিজের জায়গার দখল নেন পুনঃরায়। তারপর থেকে এলাকার কিছু দুষ্কৃতির কু নজর পড়ে বিধু ভূষণ রুদ্র পালের বাড়ির উপর। এই নিয়ে স্থানীয় শাসক দলের নেতাদের দ্বারস্থ হন বিধু ভূষণ রুদ্র পাল। স্থানীয় শাসক দলের নেতারা বিষয়টি মীমাংসা করে দেন।

 এরই মধ্যে মঙ্গলবার দফায় দফায় দুষ্কৃতিরা তিন বার আক্রমণ চালায় বিধু ভূষণ রুদ্র পালের বাড়িতে। বাড়ির জলের পাইপ ভেঙ্গে দেওয়া হয়। এমনকি ঘরের জানালা পর্যন্ত ভেঙ্গে দেওয়া হয়। বিধু ভূষণ রুদ্র পালের মেয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান ওনার বাবা লিভার জনিত রোগে ভুগছেন। মাও অসুস্থ। সে নিজে সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে। কিন্তু মঙ্গলবার রাতের ঘটনার পর থেকে তারা আতঙ্কের মধ্যে রয়েছে। বিধু ভূষণ রুদ্র পালের মেয়ে মুখ্যমন্ত্রীর নিকট কর জোরে নিরাপত্তার দাবি জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য