Saturday, July 27, 2024
বাড়িরাজ্যদ্বিতীয় রেফারেল হাসপাতালে টিকিট কাউন্টারে হেনস্তার শিকার রোগী

দ্বিতীয় রেফারেল হাসপাতালে টিকিট কাউন্টারে হেনস্তার শিকার রোগী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুন : আইজিএম হাসপাতালে টিকিট কাউন্টারে কর্মীদের জন্য দুর্ভোগ পোহাচ্ছে রোগীরা। দিব্যাঙ্গ এক ব্যক্তি আই জি এম হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়ে হয়রানি হলেন টিকিট কাউন্টারে থাকা কর্মীদের দ্বারা বলে অভিযোগ। শারীরিকভাবে দুর্বল এই ব্যক্তি জানান, বুধবার প্রস্রাবের সমস্যা নিয়ে আইজিএম হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন তিনি। তিনি হাসপাতালে এসে প্রথমে বাইরের টিকিট কাউন্টারে যায় টিকিট নেওয়ার জন্য।

 তখন সেখান থেকে তাকে বলে দেওয়া হয় ভেতরে কাউন্টারে যাওয়ার জন্য। কিন্তু ভেতরের কাউন্টারে যাওয়ার পর বলে দেওয়া হয় বাইরে কাউন্টার থেকে টিকিট নিয়ে আসার জন্য। তারপর বাইরে কাউন্টারে আসার পর আবার ভেতর টিকিট কাউন্টারে যেতে বলা হয়। এভাবে ৫ থেকে ৬ বার শারীরিকভাবে দুর্বল ব্যক্তিকে হেনস্তা করা হয়েছে। এজন্য তিনি বিষয়টি মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন যারা এখানে দায়িত্ব পালন করছে তাদের মধ্যে অনেকেই সঠিকভাবে দায়িত্ব পালন করছেন না। রোগীদের এভাবে হেনস্তা করছে। এবং তারা ষ্পষ্ট জানিয়ে দিচ্ছে তারা টিকিট দিতে পারবে না। হাসপাতালের টিকিট কাউন্টারে যদি এ ধরনের প্রতাপ চলে তাহলে গরিব রোগীরা কোথায় যাবে প্রশ্ন তুলেন তিনি। তিনি আরো বলেন এ ধরনের কর্মীদের প্রয়োজনে ছাটাই করে বেকার যুবক যুবতীদের চাকরি দেওয়ার দাবি জানান। তবে হাসপাতলে এ ধরনের বেহাল পরিষেবা কোন নতুন বিষয় নয়। দীর্ঘদিন ধরে হাসপাতালে চলে আসছে এ ধরনের পরিষেবা। মানুষ দুর্ভোগ পোহাচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য