Sunday, June 23, 2024
বাড়িরাজ্যফলাফল ঘোষণা হতেই গণনা কেন্দ্রের বাইরে রক্তক্ষয়ী সংঘর্ষ গেরুয়া শিবিরের কর্মীদের মধ্যে।

ফলাফল ঘোষণা হতেই গণনা কেন্দ্রের বাইরে রক্তক্ষয়ী সংঘর্ষ গেরুয়া শিবিরের কর্মীদের মধ্যে।

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ জুন : সাত রামনগর বিধানসভা কেন্দ্রের ফলাফল ঘোষণা হতেই

আচমকা রক্তক্ষয়ী সংঘর্ষ গেরুয়া শিবিরের কর্মীদের মধ্যে। উমাকান্ত একাডেমীর গননা কেন্দ্রের বাইরে সাত রাম নগর বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির দুই গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে। বর্ডার গোল চক্কর এলাকার বুল্টি দাস নামে এক বিজেপি কর্মীর কাছ থেকে জানা যায়, এই সংঘর্ষে আহত হয় সাত থেকে আটজন।

এর মধ্যে রক্তাক্ত অবস্থায় তিনজনকে উদ্ধার করে পাঠানো হয় চিকিৎসার জন্য আইজিএম হাসপাতালে। হেলমেট দিয়ে আঘাত করার পাশাপাশি কিল-ঘুসি লাথি সবই চলে এই দুই গোষ্ঠীর মারামারিতে। মুখ্যমন্ত্রীর সরকারি আবাসের সামনে এই ঘটনা। পুলিশের বেরিকেড থাকা সত্ত্বেও উন্মাদ বাহিনী কিভাবে প্রবেশ করলো এটাই প্রশ্নের মুখে এসে দাঁড়িয়েছে। রক্তক্ষয়ী এই সংঘর্ষে রক্তাক্ত হলো তিনজন। কিন্তু নিরাপত্তা বাহিনীর দেখা মেলেন। দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘক্ষণ চলতে থাকে এই সংঘর্ষ। নিজেদের কার্যকর্তারাই পরে আহতদের উদ্ধার করে। সেই সময়ে উপস্থিত ভারতীয় জনতা পার্টির মহিলা কার্যকর্তাদের মধ্যেও ব্যাপক আতংক ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, নির্বাচনের আগে থেকেই রামনগর বিধানসভা কেন্দ্রে একাধিক গোষ্ঠী গজিয়ে উঠে। মন পছন্দের প্রার্থী নিয়ে শুরু হয়েছিল ঝামেলা। পরবর্তী সময় দীপক মজুমদারের নাম ঘোষণা হতেই এলাকায় কিছুটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু একটা বড় অংশ দীপক মজুমদারকে মেনে নিতে পারছিলেন না। মঙ্গলবার ভোট গণনার দিন সেই গোষ্ঠীর লোক গণনা কেন্দ্রের বাইরে এসেছিল। তারপর দীপক মজুমদার জয়ী হয়ে গণনা কেন্দ্র থেকে বের হওয়ার পর এক গোষ্ঠীর কর্মীরা ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা না জানাতে যায়। তখন অপরগোষ্ঠী এসে সংঘর্ষে জড়িয়ে যায়। ধরে রাখতে পারেননি জয়ী দীপক মজুমদার।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য