Saturday, June 15, 2024
বাড়িরাজ্যবিভিন্ন দলের প্রার্থীর এজেন্টদের নিয়ে উমাকান্ত স্কুলের কাউন্টিং হলের ব্যবস্থাপনা ঘুরে দেখলেন...

বিভিন্ন দলের প্রার্থীর এজেন্টদের নিয়ে উমাকান্ত স্কুলের কাউন্টিং হলের ব্যবস্থাপনা ঘুরে দেখলেন রিটার্নিং অফিসার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ মে : আগামী চারজন লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। এদিন উমাকান্ত স্কুলের কাউন্টিং হলে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ১৪ টি বিধানসভা কেন্দ্রের ভোট গণনা করা হবে। ভোট গণনাকে কেন্দ্র করে সকল ধরনের উমাকান্ত স্কুলের কাউন্টিং হলে যাবতীয় প্রস্তুতি সেরে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের নিয়ে উমাকান্ত স্কুলের কাউন্টিং হলের ব্যবস্থাপনা ও তার আশপাশ এলাকা ঘুরে দেখেন পশ্চিম আসনের রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার। 

 সাথে ছিলেন পশ্চিম জেলার পুলিশ সুপার কিরন কুমার কে সহ অন্যান্যরা। কাউন্টিং হল ঘুরে দেখার পর রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার জানান ভোট গণনার সকল নিয়মাবলী নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাথে কথা বলা হয়েছে। সকলের কাছ থেকে সহযোগিতা পাওয়া যাচ্ছে। তিনি আশা ব্যক্ত করেন সকলের সহযোগিতায় সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে ভোট গণনা সম্পন্ন করা যাবে। উপস্থিত পশ্চিম জেলার পুলিশ সুপার কিরন কুমার কে জানান, পরিস্থিতির শান্ত রাখতে ভোট গণনা কেন্দ্রে ত্রি-স্তরীয় নিরাপত্তা ব্যবস্থা থাকবে। ভোট গণনা কেন্দ্রের অভ্যন্তরে কেন্দ্রীয় আধাসামরিক বাহিনীর জওয়ানরা নিরাপত্তার দায়িত্বে থাকবে। মাঝে থাকবে টিএসআর ও বাইরে থাকবে রাজ্য পুলিশ।

 এছাড়াও ভোট কেন্দ্র থেকে ১০০ মিটার দূরত্বে ব্যারিকেড দেওয়া হবে। ভোট কেন্দ্রের ১০০ মিটারের মধ্যে কোন গাড়ি প্রবেশ করতে পারবে না। বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাথে মিটিং করে কোন দলের কর্মীরা কোথায় থাকবে সেই বিষয়ে ঠিক করা হয়েছে। উমাকান্ত স্কুলের কাউন্টিং হলে ভোট গণনার ব্যবস্থাপনা সরজমিনে ঘুরে দেখার পর বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা সন্তোষ প্রকাশ করেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য