Sunday, September 8, 2024
বাড়িরাজ্যগুলি কান্ডে ধৃত রাকেশ বর্মণকে আদালতে তুললো পুলিশ

গুলি কান্ডে ধৃত রাকেশ বর্মণকে আদালতে তুললো পুলিশ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ মে : উষাবাজারের ভারত রত্ন সংঘ ক্লাবের সম্পাদক দুর্গা প্রসন্ন দেব ওরফে ভিকি হত্যা মামলার পশ্চিমবঙ্গের রায়গঞ্জ থেকে ধৃত রাকেশ বর্মণকে মঙ্গলবার ১০ দিনের পুলিশ রিমান্ডের আর্জি জানিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ। পাশাপাশি এইদিন ১ দিনের জেল হেপাজতে থাকা আকাশ করকে ডাক্তারি পরীক্ষার পর পুনঃরায় আদালতে সোপর্দ করা হয়।

সরকার পক্ষের আইনজীবী শঙ্কর লোধ জানান আকাশ করের আইনজীবী আদালতে দাবি করেছিলেন পুলিশ রিমান্ডে তাকে মারধর করা হয়েছে। তাই আকাশ করের ৬ দিনের পুলিশ রিমান্ডের আবেদন রিজার্ভে রেখে বিচারক সোমবার আকাশ করকে এক দিনের জেল হেপাজতের নির্দেশ দেন। মঙ্গলবার আকাশ করের ডাক্তারি পরীক্ষা করা হয়। আকাশ কর চিকিৎসককে জানিয়েছে সে শৌচালয়ে পরে গিয়ে ব্যথা পেয়েছে। স্বাভাবিক ভাবেই সোমবার আদালতে যে অভিযোগ করা হয়েছিল, সেই অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়ে যায়।

এইদিন আকার করের ৬ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের উপর শুনানি হয়। পাশাপাশি শনিবার পশ্চিমবঙ্গের রায়গঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছিল রাকেশ বর্মণকে। সেখানকার আদালত থেকে ট্রানজিট রিমান্ড নিয়ে সোমবার সন্ধ্যায় তাকে রাজ্যে নিয়ে আসা হয়। এইদিন ১০ দিনের পুলিশ রিমান্ডের আর্জি জানিয়ে আদালতে সোপর্দ করা হয়। সেই আবেদনের উপরও এইদিন শুনানি হয়। ধৃত রাকেশ বর্মণ ভিকি হত্যা কাণ্ডের সাথে সরাসরি যুক্ত ছিল বলে দাবি করেন সরকার পক্ষের আইনজীবী শঙ্কর লোধ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য