Friday, May 31, 2024
বাড়িরাজ্যছেলের হাতে আধমরা হয়ে হাসপাতাল গেলেন মা

ছেলের হাতে আধমরা হয়ে হাসপাতাল গেলেন মা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ মে : পাষন্ড পুত্রের হাতে রক্তাক্ত মা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আহত অবস্থায় হাসপাতাল নিয়ে এসেছে দমকল কর্মীরা। ঘটনা বিবরণে জানা যায়, শুক্রবার বিশালগড় থানাধীন ঘনিয়ামারা এলাকার জয়নাল আবদীন তার মা আলেজা খাতুনকে বেধড়ক মারধর করে। পারিবারিক বিষয়কে কেন্দ্র করে আগে থেকেই ঝামেলা চলছিল সংসারে।

 শুক্রবার তার মাকে মারধর করে রক্তাক্ত করেছে। রক্তাক্ত অবস্থায় মাটিতে ফেলে রাখে ভেঙে দেওয়া হয় পা এবং মাথা ফাটিয়ে দেওয়া হয়। পরবর্তী সময়ে পার্শ্ববর্তী লোকেরা দেখতে পেয়ে খবর দেয় অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের। তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে রক্তাক্ত অবস্থায় আহত মহিলাকে উদ্ধার করে মহাকুমা হাসপাতালে নিয়ে আসে। ঘটনা খবর পেয়ে মহকুমা হাসপাতালে ছুটে আসেন বিশালগড় থানার পুলিশ। অপরদিকে ঘনিয়ামারা নিজ বাড়ি থেকে মাকে আধমরা করে হসপিটালে পাঠিয়ে বাড়ি থেকে পালিয়ে গেল পাষণ্ড ছেলে জয়নাল আবদিন।

উক্ত ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। পুলিশ উক্ত ঘটনা মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে। অতিসত্বর জয়নাল আবদীনকে জালে তোলা হবে। এমনটাই ধারণা পুলিশের। তবে বর্তমানে জন্মদাতা মা-বাবাকে মারধর করার মতো ঘটনা প্রতিদিন খবরের কাগজের শিরোনাম দখল করছে। প্রশাসনিকভাবে কোন কড়া পদক্ষেপ গ্রহণ না করা এ ধরনের বর্বর চিত্র ঘটনা প্রতিদিন বেড়ে চলেছে। জীবনের শেষ লগ্নে পাষন্ডদের হাত থেকে রেহাই পাচ্ছে না জন্মদাতা মা বাবা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য