Saturday, June 15, 2024
বাড়িরাজ্যনেশা সামগ্রী বিক্রির সাথে জড়িত পাঁচজনকে আটক করল পুলিশ

নেশা সামগ্রী বিক্রির সাথে জড়িত পাঁচজনকে আটক করল পুলিশ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ মে : আগরতলার শিবনগর ও কল্যানী এলাকায় অভিযান চালিয়ে ১৬ গ্রাম ব্রাউন সুগার সহ ৫ জনকে আটক করল পূর্বা আগরতলা থানার পুলিশ। তাদের কাছ থেকে একটি স্কুটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পূর্ব আগরতলা থানার ওসি সঞ্জিৎ সেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সময় গোপন খবরের খবরের ভিত্তিতে প্রথমে শিবনগর এলাকায় অভিযান চালায় কলেজ টিলা ফাড়ির পুলিশ। সেখান থেকে তিনজনকে জালে তোলা হয়।

তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে এক পাউচ ব্রাউন সুগারের প্যাকেট, একটি স্কুটি, বারোশো টাকা। পরবর্তী সময় কল্যাণী এলাকায় অভিযান চালিয়ে বাকিদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকেও উদ্ধার করা হয়েছে নেশা সামগ্রী। আটক হওয়া ব্রাউন সুগারের বাজার মূল্য প্রায় আশি হাজার টাকার অধিক হবে বলে জানান পূর্ব থানার ওসি সনজিৎ সেন।

 ধৃতরা হল বিশ্বজিৎ নম, জুয়েল মিয়া, সুজিত সাহা, লিটন দাস ও ভিকি তাতি। সব মিলিয়ে তাদের কাছ থেকে ১৬ গ্রাম ব্রাউন সুগার, দুইটি মোবাইল, নগদ ১২০০ টাকা এবং একটি স্কুটি উদ্ধার হয়। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে তারা সকলেই নেশা সামগ্রী বিক্রির সাথে জড়িত। তারা কলেজ চত্বরে নেশা সামগ্রী গুলি বিক্রি করে। দীর্ঘদিন ধরে তারা নেশা সামগ্রী বিক্রির সাথে জড়িত। তাদের সাথে আরো কারা জড়িত রয়েছে সে বিষয়টা সামনে আনতে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য