Sunday, September 8, 2024
বাড়িরাজ্যট্রিপার গাড়ির ভুল পার্কিংয়ে বলি এক

ট্রিপার গাড়ির ভুল পার্কিংয়ে বলি এক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ মে : ট্রিপার গাড়ি চালকের ভুল পার্কিংয়ের কারণে ঝরে গেল একটি তরতাজা প্রান। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে সোমবার ভোর চারটা নাগাদ তেলিয়ামুড়া থানার অন্তর্গত চাকমাঘাট এলাকায়। জানা যায় TR05-C-1716 নম্বরের মালবাহী গাড়িটি চুরাইবাড়ি থেকে পাথর নিয়ে আগরতলার উদ্দেশ্যে যাচ্ছিল।

চাকমাঘাট এলাকায় আসার পর গাড়ির চালক গাড়িটি রাস্তার পাশে দাড় করিয়ে গাড়ির চাকা ঠিক আছে কিনা দেখছিল। সেই সময় TR06-1592 নম্বরের একটি মালবাহী ছোট গাড়ি পিছন থেকে দ্রুত গতিতে এসে পাথর বোঝাই গাড়ির পিছনে ধাক্কা মারে। এতে মালবাহী ছোট গাড়ির চালকের পাশে বসা গাড়ির মালিকের মৃত্যু হয় ঘটনাস্থলে। সুযোগ বুঝে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মালবাহী ছোট গাড়ির চালক। পাথর বোঝাই গাড়ির চালক জানান তিনি গাড়ি দাড় করিয়ে গাড়ির চাকা ঠিক আছে কিনা দেখছিলেন।

এমন সময় ছোট মালবাহী গাড়িটি দ্রুত গতিতে এসে তার গাড়ির পিছনে ধাক্কা মেরেছে। বিকট শব্দ শুনতে পেয়ে বাড়ি থেকে বেরিয়ে ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় লোকজন। খবর দেওয়া হয় তেলিয়ামুড়া দমকল কর্মীদের। দমকল কর্মীরা মালবাহী ছোট গাড়ি থেকে মৃত গাড়ির চালককে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তবে মৃত ব্যক্তির পরিচয় জানা যায় নি। ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলে চাঞ্চল্য দেখা দেয়। এইদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তেলিয়ামুড়া থানার পুলিশ। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুইটিকে উদ্ধার করে থানার নিয়ে যায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধ
পরবর্তী নিবন্ধ
সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য