Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যগুলি কাণ্ডের ঘটনার মূল মাস্টারের মাইন্ড সুস্মিতাকে আদালতে তুললো পুলিশ, অপর অভিযুক্তের...

গুলি কাণ্ডের ঘটনার মূল মাস্টারের মাইন্ড সুস্মিতাকে আদালতে তুললো পুলিশ, অপর অভিযুক্তের পাঁচ দিনের পুলিশ রিমান্ড

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ মে : রাজধানীর শালবাগান স্থিত হাতিপাড়ায় ভারতরত্ন সংঘ ক্লাবের সম্পাদক দূর্গা প্রসন্ন দেব ওরফে ভিকি -কে গুলি করে হত্যার ঘটনায় এবার নয়া মোড় নিতে শুরু করেছে। পুলিশ জালে তুলেছে এই ঘটনার মূল মাস্টারমাইন্ড হিসেবে থাকা ২২ বছর বয়সি এক যুবতীকে।

যুবতীর বাড়ি পশ্চিম ভূবনবন এলাকায়। জানা যায় গত ৩০ এপ্রিল গুলি কান্ডে ঘটনা সংঘটিত হওয়ার পর পুলিশ তদন্তে নেমে এই ঘটনায় জড়িত থাকা প্রদ্যুৎ ধর চৌধুরী নামে একজন আটক করে। তাকে আটক করার পর পুলিশ আদালতে তুলে। আদালত তিনদিনের পুলিশ রিমান্ডে পাঠানোর পর তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে গুলি কান্ডের ঘটনার মূল মাস্টারমাইন্ড হয়ে কাজ করেছে সুস্মিতা সরকার। তারপর পুলিশ সিসি ক্যামেরায় রেকর্ড দ্বারা বৃহস্পতিবার সুস্মিতাকে জালে তুলেছে। শুক্রবার অভিযুক্ত সুস্মিতাকে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে মুখ্য বিচার বিভাগীয় আদালত ও দেওয়ানী আদালতে তুলে। অপরদিকে এই ঘটনায় ব্যবহৃত পিস্তল এবং গুলি যেহেতু উদ্ধার হয়নি তাই পুলিশ প্রদ্যুৎ ধর চৌধুরীর আরো পাঁচ দিন পুলিশ রিমান্ডের দাবি করে।

অভিযুক্ত প্রদ্যুৎ ধর চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের পুলিশ রিমান্ডে পাঠানো হয়। পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত সুস্মিতা এই ঘটনার মূল মাস্টারমাইন্ড হয়ে কাজ করছে। তার সাথে জড়িত রয়েছে রাজু বর্মন। পুলিশ রিমান্ডে নিয়ে এসে অভিযুক্ত সুস্মিতার কাছ থেকে বহু তথ্য বের হয়ে আসবে বলে মনে করা হচ্ছে। শুক্রবার এ বিষয়ে বিস্তারিত জানান আইনজীবী ইন্দ্রজিৎ বিশ্বাস। এদিকে রাজধানীর এয়ারপোর্ট থানাধীন উষা বাজার এলাকায় মোতায়েন রয়েছে অতিরিক্ত নিরাপত্তা কর্মী। কোন ধরনের উত্তেজনা যাতে সৃষ্টি না হয় তার জন্য সজাগ রয়েছে পুলিশ প্রশাসন। এবং এয়ারপোর্ট থানায় বসে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে আধিকারিকরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত করতে চেষ্টা করছে। পুলিশের ধারণা এই ঘটনার সাথে বড়সড় কোন বিষয় জড়িয়ে থাকতে পারে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য