Sunday, September 8, 2024
বাড়িরাজ্যগুলিকান্ডে গ্রেপ্তার এক

গুলিকান্ডে গ্রেপ্তার এক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ মে : রাজধানীর শালবাগান বাজার সংলগ্ন এলাকায় গুলিকান্ডে গ্রেপ্তার একজন। ধৃতের নাম প্রদ্যুৎ চৌধুরী। জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর শালবাগান স্থিত এলাকায় গুলি করে দুর্বৃত্তরা খুন করলো দুর্গা প্রসন্ন দেব নামে এক ব্যক্তিকে। মৃত ব্যক্তি ঊষা বাজার ভারতরত্ন সংঘ ক্লাবের সম্পাদক। মৃত ব্যক্তির স্ত্রী জানান, মঙ্গলবার সন্ধ্যার বিমল দাস নামে এক ব্যক্তি তাকে বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যায়।

সেসময় তিনি বাড়িতে ছিলেন না। শিশুকে নিয়ে ডাক্তার কাছে গিয়েছিলেন। ঘটনার খবর পেয়ে শালবাগান এসে দেখে স্বামীর মৃতদেহ। এবং কপালে একটি গুলি লেগেছে। অভিযোগের তীর বিমান দাস, রাজু বর্মন, রাজেশ বর্মন, দেবব্রত বর্মন, রাকেশ বর্মন, দেবদাস, সন্তোষ নামে কয়েকজনের বিরুদ্ধে। মৃত ব্যক্তির স্ত্রীর দাবি পুলিশ রাজু বর্মনের কথা শুনে চলে। মোটা অংক দ্বারা পুলিশ ম্যানেজ হয়। তবে প্রাথমিক সূত্রে জানা যায় ঘটনার সূত্রপাত হয়েছে ক্লাবের নতুন কমিটি গঠন নিয়ে। দুর্গা প্রসন্ন দেব ক্লাবের সম্পাদক পদে নিয়োজিত হোক সেটা অনেকেই চায় নি। যার পরিপ্রেক্ষিতে এই ঘটনার সাক্ষী রইল মঙ্গলবার সন্ধ্যা। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জিবি হাসপাতালে পাঠায়। এদিকে ঘটনাস্থলে পৌঁছায় ডগ স্কোয়ার্ড এবং ফরেনসিক টিম। পুলিশ একটি মামলা হাতে নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করেছ। এদিকে রাতের বেলায় ঘটনাস্থলে ছুটে যায় জেলা পুলিশ সুপার কিরণ কুমার কে।

তিনি জানান, প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন ঘটনাস্থলে একজন ব্যক্তিই ছিল দুর্গাকে খুন করার জন্য। পুলিশ তদন্ত শুরু করেছে। এদিকে বুধবার সকালবেলা এয়ারপোর্ট থানার পুলিশ একজনকে আটক করেছে। তার পুলিশ রিমান্ড চেয়ে জিজ্ঞেসাবাদ শুরু করা হবে বলে জানা যায়। পুলিশ সূত্রের দাবি প্রদ্যুৎ চৌধুরী খুনের মামলায় মুখ্য অভিযুক্ত রাজু বর্মন গ্রুপের সদস্য। যদিও পুলিশের এই দাবি নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। একাংশের অভিযোগ পুলিশ তদন্তের শুরুতেই ‘আই ওয়াশ‘ করার খেলা শুরু করে দিয়েছে। পরিকল্পিতভাবে মুখ্য অভিযুক্তদের পার পাইয়ে দিতে প্রাক্তন সভাপতিকে গ্রেপ্তার করে জনরোষ প্রশমিত করতে চাইছে। অভিযোগ খুনিদের সঙ্গে মিলে পুলিশ তদন্তের মোড় ঘোড়াতে চাইছে । পুলিশ প্রদ্যুৎ চৌধুরীকে গ্রেপ্তার করলেও মুখ্য অভিযুক্ত রাজু বর্মন কিংবা অন্যদের গ্রেফতার করেছে না। পুলিশ এই খুনের ঘটনায় ব্যবহৃত পিস্তল উদ্ধারেও ব্যর্থ রয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য