Friday, October 18, 2024
বাড়িরাজ্যনেশা জাতীয় কফ সিরাপ সহ ৫ যুবক গ্রেপ্তার

নেশা জাতীয় কফ সিরাপ সহ ৫ যুবক গ্রেপ্তার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ এপ্রিল : বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নেশা জাতীয় কফ সিরাপ সহ ৫ যুবককে গ্রেপ্তার করল আগরতলা সরকারি রেল পুলিশ। আগরতলা সরকারি রেল পুলিশ থানার ওসি জানান বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যোগেন্দ্রনগর রেল স্টেশনে কয়েকজন লোক নেশাসামগ্রী নিয়ে রেল থেকে নামতে পারে।

 সেই মোতাবেক রেল পুলিশ যোগেন্দ্রনগর রেল স্টেশনে গিয়ে ওত পেতে বসে। রেল পুলিশ লক্ষ্য করে এক যুবক একটি বস্তা নিয়ে রেল স্টেশন থেকে বেরিয়ে যাচ্ছে। সাথে সাথে রেল পুলিশ স্থানীয়দের সহযোগিতা নিতে এ যুবককে আটক করে। তার সাথে থাকা বস্তায় তল্লাশি চালানোর পর উদ্ধার হয় ১৬০ বোতল নেশা জাতীয় কফ সিরাপ। যার কালোবাজারি মূল্য আনুমানিক ৮০ হাজার টাকা।

 ধৃত যুবককে জিজ্ঞাসাবাদের পর সে স্বীকার করে তার সাথে আরও কয়েকজন যুক্ত রয়েছে। তারা আগরতলা রেল স্টেশনে অপেক্ষা করছে। যথারীতি রেল পুলিশ ধৃত যুবককে নিয়ে আগরতলা রেল স্টেশনে পৌছায়। এবং ধৃত যুবকের সাথে নেশা সামগ্রী পাচারের কাজে যুক্ত আরও চার যুবককে আটক করে। ধৃত ৫ জনেরই বাড়ি বিহারে। বৃহস্পতিবার পুলিশ রিমান্ডের আর্জি জানিয়ে ধৃতদের আদালে সোপর্দ করে রেল পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য