Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যবিরোধীদের অভিযোগ খন্ডন করে ভোট শান্তিপূর্ণ হয়েছে বলে দাবি বিজেপি -র

বিরোধীদের অভিযোগ খন্ডন করে ভোট শান্তিপূর্ণ হয়েছে বলে দাবি বিজেপি -র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ এপ্রিল : ১ নং পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচন ও সাত রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে কেন্দ্র করে মানুষের মধ্যে একটা উৎসাহ পরিলক্ষিত হয়েছে। নির্বাচন কমিশনের সর্বশেষ তথ্য অনুযায়ী পশ্চিম আসনে ভোট পড়েছে ৮১.২৩ শতাংশ। বহু ভোট কেন্দ্রে সন্ধ্যার পরও ভোটারদের দীর্ঘ লাইন রয়েছে।

৭ রামনগর কেন্দ্রে ভোট পড়েছে ৭১.২৬ শতাংশ। সেখানেও বহু ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন রয়েছে। এইদিন ভোট দানে যারা অংশগ্রহণ করেছে তাদের সকলকে শুভেচ্ছা জানান প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। প্রদেশ বিজেপি কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলন থেকে তিনি আরক্ষা প্রশাসন, সাধারন প্রশাসন, ভোট কর্মীদেরও ধন্যবাদ জানান সুন্দর ভাবে ভোট গ্রহণ প্রক্রিয়া পরিচালন করার জন্য। রাজ্যের মানুষ প্রধানমন্ত্রীর দেখানো পথকে অনুসরণ করে ভোট দানে অংশগ্রহণ করেছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন এইদিন সকাল থেকে বিরোধীরা নানান ভিত্তিহীন খবর মানুষের সামনে প্রচার করেছে। নির্বাচনে তাদের পরাজয় সুনিশ্চিত এইটা তারা ভালো করে বুঝে গেছে। মানুষ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। নিজেদের পরাজয় নিশ্চিত ভেবে তারা মানুষের মধ্যে বিভ্রান্ত খবর ছড়িয়েছে। এই ভিত্তিহীন খবরের পরিপ্রেক্ষিতে ইতিমধ্যে বিজেপি দলের পক্ষ থেকে নির্বাচনের কমিশনের নিকট অভিযোগ জানানো হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য