Sunday, September 8, 2024
বাড়িরাজ্যটমটমের ব্যাটারি চুরি করতে গিয়ে আটক চোর রক্তাক্ত

টমটমের ব্যাটারি চুরি করতে গিয়ে আটক চোর রক্তাক্ত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ এপ্রিল : শনিবার দুপুরে টমটমের ব্যাটারী চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়লো এক যুবক। ঘটনা বটতলা এলাকায়। জানা যায়, এদিন দুপুরে টমটম চালক বটতলা ব্রিজ সংলগ্ন এলাকায় টমটমটি দাঁড় করে ব্যক্তিগত কাজে যায়।

কিছুক্ষণ পর এই সুযোগ নিয়ে থাবা বসায় চোর। তখন টমটম চালক ঘটনাটি টের পেয়ে আটক করে অভিযুক্ত চোরকে। তার কাছ থেকে ব্রাউন সুগার ভর্তি কয়েকটি কৌটা উদ্ধার করে। সঙ্গে ড্রাগস নেওয়ার সিরিঞ্জ উদ্ধার করা হয়। স্থানিয়রা তাকে উত্তম মধ্যম দিয়ে বটতলা ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেয়। কিন্তু সাধারণ মানুষের গণধোলাই অভিযুক্ত যুবক রক্তাক্ত হয়েছে।

স্থানীয়দের ধারণা ড্রাগসের জন্য সে টমটমের ব্যাটারি চুরি করার চেষ্টা করেছিল। এলাকায় দিনরাত ২৪ ঘন্টা নেশা কারবারিদের আনাগোনা বেড়ে চলেছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তেমন কোন কঠোর পদক্ষেপ গ্রহণ না করার ফলে নেশার ভাইরাস বিস্তার লাভ করছে। সর্বস্বান্ত হয়ে পড়ছে বহু পরিবার। কেউ হারাচ্ছে ছেলে, কেউ হারাচ্ছে স্বামী, আবার কেউ হারাচ্ছে পিতা। কিন্তু প্রশাসন নিরব দর্শক। নেই কঠোর পদক্ষেপ। হয়তো নির্বাচন প্রক্রিয়া চলছে। এই সময় পরিস্থিতি স্বাভাবিক থাকার কথা। কিন্তু নেই স্বাভাবিক। একদল নেশা কারবারি দিনরাত এক করে আগরতলা শহরের অন্যতম বাণিজ্যিক এলাকা বটতলায় ঘাটি করে বসে আছে। অকালে ঝড়ে যাচ্ছে বহু তরতাজা যুবকের প্রান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য