Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যঅনির্দিষ্টকালের জন্য পথ অবরোধে সামিল হল গ্রামবাসী

অনির্দিষ্টকালের জন্য পথ অবরোধে সামিল হল গ্রামবাসী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ এপ্রিল : বুধবার থেকে ধর্মনগর মহকুমা ঢ়ুপিরবন্দ গ্রাম পঞ্চায়েতের লালছড়া স্কুল সংলগ্নে রাস্তা অবরোধে সামিল হয় গ্রামবাসী। এই রাস্তার দিয়ে প্রায় দুই হাজার পরিবার প্রতিদিন যাতায়াত করে। দীর্ঘদিনের রাস্তা সংস্কারের সমস্যা সমাধান করার আশ্বাস দিয়ে তা রাখেনি স্থানীয় জনপ্রতিনিধিরারা বলে অভিযোগ।

অবশেষে বুধবার বাধ্য হয়ে পথ অবরোধে শামিল এলাকাবাসী। ঘটনার বিবরণও জানা যায় যুবরাজনগর বিধানসভার লালছড়া গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ড এলাকায় লালছড়া মোটরস্ট্যান্ড থেকে আসাম আগরতলা জাতীয় সড়কের উপ্তাকালী পর্যন্ত রাস্তার বেহাল দশায় পরিণত হয়ে আছে। স্থানীয় গ্রামের প্রধান রাস্তার এক ধারে মাটি ফেলে উচুঁবাঁধ তৈরি করেছে, আর অপর দিকে স্থানীয় একটি বাড়ি রাস্তার জল নিষ্কাশনের ড্রেইন আটকে দিয়েছে। এর ফলে এই রাস্তায় জল জমে বিশাল জলাশয়ের রূপ নিয়েছে। কয়েকদিনের বৃষ্টিতে এই রাস্তার মধ্যে কোমর জল জমে আছে।

 এর ফলে চলাচল বন্ধ হয়ে আছে। তাই এই রাস্তার জল নিষ্কাশনের পাশাপাশি রাস্তা সংস্কারের দাবি নিয়ে বুধবার সকাল ১০ টা থেকে এলাকাবাসী মিলে লালছড়া থেকে ধর্মনগর যাওয়ার মূল সড়কের উপর পথ অবরোধে শামিল হয়। এলাকাবাসীদের দাবি যতক্ষণ  না পর্যন্ত তাদের দাবি পূরণ করা হচ্ছে ততক্ষণ অবরোধ চালিয়ে যাবেন। সকাল থেকে অবরোধ শুরু করে দুপুর গড়িয়ে বিকাল হলেও কোন দপ্তরের কর্মকর্তারা এবং প্রশাসনের নেতা-নেত্রীরা না আসায় রাস্তার উপরে বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজনে এই রাস্তা সংস্কারের দাবিতে জাতীয় সড়ক অবরোধে পর্যন্ত করতে পারে বলে জানান এলাকাবাসীরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য