Sunday, April 21, 2024
বাড়িরাজ্যআমানতকারীদের প্রায় আড়াই কোটি টাকা নিয়ে পালালো ব্যাংকের এজেন্ট

আমানতকারীদের প্রায় আড়াই কোটি টাকা নিয়ে পালালো ব্যাংকের এজেন্ট

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ফেব্রুয়ারি : আমানতকারীদের প্রায় আড়াই কোটি টাকা নিয়ে পালালো পীযূষ দত্ত নামে ত্রিপুরা স্টেট কো অপারেটিভ ব্যাকের এজেন্ট। পশ্চিম আগরতলা থানায় মামলা দায়ের করা হলো প্রতারক পীযূষ দত্ত ও তার স্ত্রী সোমা দত্তের বিরুদ্ধে। ঘটনার বিবরণে জানা যায়, স্টেট কো অপারেটিভ ব্যাংকের এজেন্ট পীযূষ দত্ত ও তার স্ত্রী সোমা দত্ত মানুষ কাছ থেকে অর্থ সংগ্রহ করেছে।

বিশেষ করে প্রতিদিন আগরতলা শহরে তারা একটি খাতা নিয়ে বের হয়ে ৫০০-২,০০০ টাকা পর্যন্ত সংগ্রহ করেছে। কিন্তু সেই অর্থ রাশি ব্যাংকে জমা না দিয়ে নিজেদের পকেটে ভরছে। অবশেষে বেশ কিছুদিন যাবৎ ধরে ব্যবসায়ীদের কাছ থেকে তারা টাকা না নিয়ে যাওয়ায় সন্দেহ সৃষ্টি হয়।

ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন সুইচ অফ আসে। তাদের বাড়ি উত্তর বাধারঘাট স্থিত উন্নয়ন সংঘ এলাকায়। বাড়িতে গেলে কাউকেই পায় নি ব্যবসায়ীরা। তারপর সন্দেহ আরো বাড়তে শুরু করে। ব্যাংকে গিয়ে খোঁজ নিয়ে জানতে পারে ব্যবসায়ীদের কাছ থেকে সংগ্রহ করা টাকা ব্যাঙ্কে জমা দেয় নি অভিযুক্ত ও তার স্ত্রী। অবশেষে বাধ্য হয়ে আগরতলা পশ্চিম থানায় পীযূষ দত্ত এবং স্ত্রী সমা দত্তের বিরুদ্ধে মামলা করেন স্থানীয় কিছু ব্যবসায়ী। ব্যবসায়ীদের ধারণা প্রায় আড়াই কোটি টাকার অধিক হবে। অভিযুক্ত ব্যক্তি দীর্ঘদিন ধরে এ ধরনের এজেন্টের কাজে নিয়োজিত আছেন। দীর্ঘদিন আগরতলা নাগেরজলা স্থিত মডার্ন ক্লাব এলাকায় ভাড়া থাকার পর বিগত বছর নিজ বাড়িতে যায়। তারপর এই প্রতারণার কাজে নেমেছিলেন স্বামী-স্ত্রী দুজনেই বলে মনে করছে সকলে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য