Monday, April 15, 2024
বাড়িরাজ্যমায়ের চিকিৎসা নিয়ে বিবাদ ঘিরে ভাইয়ের হাতে আহত বোন

মায়ের চিকিৎসা নিয়ে বিবাদ ঘিরে ভাইয়ের হাতে আহত বোন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ফেব্রুয়ারি : যে মা নয় মাস গর্ভে ধারণ করে সন্তান জন্ম দিয়েছে সেই মার চিকিৎসা নিয়ে সন্তানদের মধ্যে বিবাদ। আর এই বিবাদ ঘিরে ভাইয়ের হাতে আহত বোন। ঘটনা সোনামুড়া থানার অন্তর্গত বলেরডেপা এলাকায়। ঘটনার বিবরনে জানা যায় সোনামুড়া থানার অন্তর্গত বলেরডেপা এলাকার বাসিন্দা প্রয়াত দুলাল মিয়ার স্ত্রী সহ পাঁচ মেয়ে এবং এক ছেলে রয়েছে বর্তমানে। বিবাহ সূত্রে ৫ মেয়ে অন্যত্র বসবাস করে।

বাড়িতে রয়েছে প্রয়াত দুলাল মিয়ার অসুস্থ স্ত্রী মানিকজান বিবি, ছেলে রুলামিন মিয়া, ও ছেলের স্ত্রী পারভিন আক্তার এবং তাদের কন্যা রিমা আক্তার। জানা যায় দীর্ঘ কয়েক মাস ধরে অসুস্থ মানিকজান বিবি। বিভিন্ন সময় মেয়েরা তার চিকিৎসা করে আসছেন। সোমবার বাপের বাড়িতে গিয়ে মানিকজান বিবির কন্যা হাসনেরা খাতুন ও আলিয়া খাতুন মায়ের অসুস্থতার বিষয় নিয়ে ভাই রুলামিন মিয়ার সাথে কথা বলছিলেন। সেই সময় আচমকা উত্তেজিত হয়ে যায় ভাই রুলামিন মিয়া।

অভিযোগ একটা সময় রুলামিন মিয়া চড়াও হয় দুই বোনের উপর। ভাইয়ের লাঠির আঘাতে আহত হন বোন আলিয়া খাতুন। সাথে সাথে তাকে নিয়ে যাওয়া হয় ধনপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে রেফার করে দেওয়া হয় মেলাঘর মহকুমা হাসপাতালে। পরে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে জিবি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। এইদিকে অভিযুক্ত রুলামিন মিয়া, তার স্ত্রী পারভিন আক্তার ও কন্যা রিমা আক্তারের বিরুদ্ধে সোনামুড়া থানায় মামলা দায়ের করে আহত আলিয়া খাতুনের পরিবারের লোকজন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য