Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যস্টেট লেভেল কালচারেল এডভাইজারি কমিটির বৈঠক

স্টেট লেভেল কালচারেল এডভাইজারি কমিটির বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ ফেব্রুয়ারি : তথ্য ও সংস্কৃতি দপ্তরের কনফারেন্স হলে বুধবার স্টেট লেভেল কালচারেল এডভাইজারি কমিটির এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে পৌরহিত্য করেন স্টেট লেভেল কালচারেল এডভাইজারি কমিটির ভাইস চেয়ারম্যান সুব্রত চক্রবর্তী।

 উপস্থিত ছিলেন তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা বিম্বিসার ভট্টাচার্য সহ অন্যান্যরা। স্টেট লেভেল কালচারেল এডভাইজারি কমিটির ভাইস চেয়ারম্যান সুব্রত চক্রবর্তী সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান রাজ্য জুড়ে তথ্য ও সংস্কৃতি দপ্তরের যে সকল সাংস্কৃতিক কর্মকাণ্ড হয়ে থাকে সেই গুলিকে পরিচালনা করার জন্য রাজ্য স্তরের কমিটির পাশাপাশি জেলা ও মহকুমা স্তরের কমিটি গঠন করা হয়েছে। সেই সকল কমিটির পদাধিকারিদের নিয়ে এইদিন বৈঠক করা হয়েছে।

সাংস্কৃতিক কর্মকাণ্ডকে আরও বেশি করে কি ভাবে রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছে দেওয়া যায়, সেই বিষয় নিয়ে এইদিন আলোচনা হয় বৈঠকে। তিনি আরও জানান আগামিদিনে রাজ্য জুড়ে কি কি সাংস্কৃতিক কর্মকাণ্ড করা হবে, সেই বিষয়ে এইদিনের বৈঠকে একটা রূপরেখা তৈরি করা হবে। পরবর্তী সময় এই প্রস্তাব তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা এবং দপ্তরের মন্ত্রীর নিকট প্রেরন করা হবে বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য