Thursday, September 19, 2024
বাড়িরাজ্যঅভিযোগ পেয়ে পরিদর্শনে গেলেন মেয়র

অভিযোগ পেয়ে পরিদর্শনে গেলেন মেয়র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ ফেব্রুয়ারি : রাজধানীর এম.বি টিলা বাজারে নতুন শেড ঘর নির্মাণের ক্ষেত্রে স্লথ গতির কাজের অভিযোগ পেয়ে বাজার পরিদর্শনে যান আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। ব্যাপক অনিয়ম প্রত্যক্ষ করলেন তিনি। সোমবার সকালে মেয়র পরিদর্শনে গিয়ে প্রথমে বাজার কমিটির সাথে কথা বলে নির্মাণ সংস্থার সাথে এই বিষয়ে আলোচনা করেন।

 পরে মেয়র সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, কাজের অগ্রগতি হচ্ছে না বলে অভিযোগ পেয়ে পরিদর্শনে এসেছেন। এবং কাজ সময়মতো হচ্ছে না সেটাও তিনি প্রত্যক্ষ করেছেন। কিন্তু মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার হাত ধরে এই বাজারে নতুন শেড ঘর নির্মাণের জন্য ভূমি পূজা হয়েছিল। ভূমি পূজা হওয়ার পর আগামী দূর্গা পূজার আগে নির্মাণের কাজ সম্পূর্ণ করা পরিকল্পনা নেওয়া হয়েছে। কিন্তু কাজ যদি সঠিকভাবে অগ্রসর না হয় তাহলে আগামী কয়েক মাসের মধ্যে নির্মাণকারী সংস্থা পরিবর্তন করা হবে।

তারপরেও সঠিক সময় মত কাজ সম্পন্ন হতে হবে বলে জানিয়ে দেন মেয়র। মেয়র বলেন এম.বি টিলা স্থিত সেবক সংঘ এলাকায় রাস্তার দুপাশে বসে সবজি বিক্রি করে কিছু ক্ষুদ্র ব্যবসায়ী। তাদের আগামী দিনে এর নতুন সেড করে জায়গা দেওয়ার জন্য বাজার কমিটির সাথে কথা বলা হবে বলে জানান তিনি। মেয়রের সাথে এদিন পরিদর্শনে ছিলেন এলাকার কাউন্সিলর সহ বাজার কমিটির সদস্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য