Monday, March 4, 2024
বাড়িরাজ্যদোকান থেকে উদ্ধার যুবকের মৃতদেহ

দোকান থেকে উদ্ধার যুবকের মৃতদেহ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ জানুয়ারি : রাজধানীর সুভাষ নগর হাই স্কুল সংলগ্ন নিজ বাড়ির দোকান ঘর থেকে উদ্ধার কলেজ পড়ুয়া এক ছাত্রের মৃতদেহ। মৃত যুবকের নাম বিপ্লব সরকার, বয়স ২১ বছর। মৃত যুবকের বড় ভাইয়ের বক্তব্য প্রণয় ঘটিত কারনে বিপ্লব আত্মহত্যা করেছে।

 তিনি জানান বিপ্লব রাম ঠাকুর কলেজের ছাত্র ছিল। পাশাপাশি সে রাজ্যের হয়ে খেলাধুলা করত। বামুটিয়া এলাকার এক যুবতীর সাথে বিপ্লবের প্রণয় ঘটিত সম্পর্ক ছিল। এই যুবতিও রাজ্যের হয়ে খেলাধুলা করত। বিপ্লব ও সেই যুবতী একাধিকবার এক সাথে বহিঃরাজ্যে গিয়ে রাজ্যের হয়ে খেলাধুলা করেছে। তিনি আরও জানান শনিবার রাতে বিপ্লবের মা বিপ্লবকে রাতের খাবার দিয়ে যায়। বিপ্লব বাড়ির সামনে নিজেদের দোকানে ঘুমাত।

রাত ১২ টার পর বিপ্লব ঘুমায়। কিন্তু সকালে সে ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজনদের সন্দেহ হয়। পরে দোকান ঘর খুলে পরিবারের লোকজন দেখতে পায় দোকানের ভেতর ফাঁসিতে ঝুলছে বিপ্লব। সাথে সাথে খবর দেওয়া হয় পুলিশকে। মহারাজগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঘরে অসুস্থ পিতা। ছেলের মৃতদেহ দেখে বাকরুদ্ধ হয়ে পড়েন। এমনতো হওয়ার কথা ছিল না। ভাগ্যের কি নির্মম পরিহাস!

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য