Monday, March 4, 2024
বাড়িরাজ্যবহু পরিবারকে উচ্ছেদের চেষ্টা বলে সমাজদ্রোহীদের বিরুদ্ধে অভিযোগ, মোতায়েন করা হয়েছে নিরাপত্তা...

বহু পরিবারকে উচ্ছেদের চেষ্টা বলে সমাজদ্রোহীদের বিরুদ্ধে অভিযোগ, মোতায়েন করা হয়েছে নিরাপত্তা বাহিনী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ জানুয়ারি : উদয়পুর রাইয়াবাড়িতে পূজা নাম করে এলাকায় সন্ত্রাস করার চেষ্টা বলে সমাজদেহীদের বিরুদ্ধে অভিযোগ। পরে পুলিশ মোতায়েন করা হয়।‌ ঘটনার বিবরণে জানা যায়, গত একমাসে ছয়বার উদয়পুর কিল্লা থানাধীন রাইয়াবাড়ি মধ্য মুসলিম পাড়া এলাকায় কিছু বহিরাগত সমাজদ্রোহীরা এলাকায় গিয়ে শান্তির পরিবেশকে অশান্ত করার জন্য চেষ্টা চালাচ্ছে। এনিয়ে বহুবার এলাকাবাসীর পক্ষ থেকে ও গোমতী জেলার জেলা শাসক থেকে শুরু করে পুলিশ সুপার শান্তির বৈঠক করেছেন।

কিন্তু পরিস্থিতি কোনভাবেই নিয়ন্ত্রণে আসছে না। গত শনিবারও উদয়পুর মহকুমা পুলিশ আধিকারিকের উপস্থিতিতে কিল্লা থানায় শান্তির বৈঠক হয়। কিন্ত সোমবার পূজার নাম করে এলাকার কিছু সমাজদ্রোহী এসে লোকজনদের এলাকা থেকে উঠে যাবার জন্য হুমকি দিতে থাকে বলে অভিযোগ। এখবর পেয়ে কিল্লা থানার ওসি ঘটনাস্থলে ছুটে যায়। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। কিন্তু পুনরায় সমাজদোহীরা এলাকায় এসে পুলিশের সামনে এলাকাবাসীকে আবার যখন হুমকি দিতে শুরু করে তখন ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। শেষ পর্যন্ত সি আর পি এফ নামাতে বাধ্য হয়। পরবর্তী সময়ে পুলিশ এলাকায় ড্রোন ক্যামেরা দিয়ে পর্যবেক্ষণ শুরু করে।

পরে ড্রোন ক্যামেরা নামানো হলে এলাকা ছাড়তে বাধ্য হয় সমাজদ্রোহীরা। প্রশ্ন হলো গত কয়েকদিন পর পর উদয়পুর মুসলিম পাড়া এলাকায় বহিরাগত সমাজদ্রোহীরা গিয়ে সন্ত্রাস করলেও প্রশাসন থেকে কেন তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না। তবে এলাকায় বর্তমানে নিরাপত্তা কর্মী মোতায়েনের পর শান্তি-শৃঙ্খলা বজায় রয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য