Sunday, September 8, 2024
বাড়িরাজ্যজলের কোম্পানির বিরুদ্ধে অভিযোগ বিলোনিয়ায়

জলের কোম্পানির বিরুদ্ধে অভিযোগ বিলোনিয়ায়

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ অক্টোবর : সরকারি নিয়ম-নীতি তোয়াক্কা না করে পানীয় জলের ফ্যাক্টরি খুলে রাখার অভিযোগ উঠল বিলোনিয়ায়। কোম্পানির নাম ডেইলি ফ্রেস ওয়াটার। এর কর্ণধার আবার সংবাদ মাধ্যমকে বিভিন্নভাবে হুমকি ধমকি দেখিয়ে চোখ রাঙিয়েছে বলে অভিযোগ উঠতে শুরু করেছে। জানা যায়, কোম্পানির নামটা ডেইলি ফ্রেস ওয়াটার হলেও জলের বোতলে লেভেল সেটে দিয়েছে জীবন ধারা।

এই কোম্পানি গজিয়ে উঠেছে বিলোনিয়া সাতমুড়া ব্রীজ চৌমুহনী এলাকায়। সরকারের নিয়ম নীতি নির্দেশিকা নেই তারপরেও জীবন ধারা পানীয় জল কতটুকু ধারা বজায় রাখবে জীবনের তা বার বার এই কোম্পানিকে চোখে আঙুল তুলে ধরিয়ে দিচ্ছে ফুড সেফটি অফিসার থেকে শুরু করে মহকুমা প্রশাসন আধিকারিকরা। বিভিন্ন অভিযোগ পেয়ে বার বার এই জলের কোম্পানিতে ছুটে যেতে হচ্ছে প্রসাশনের কর্তা ব্যাক্তিদের। সতর্ক করে দেওয়া হচ্ছে বার বার। জলের কোম্পানি চালাতে গেলে সরকারের নিদির্ষ্ট নিয়ম নির্দেশিকা মেনে জল বাজার জাত করার নির্দেশ দিলেও প্রশাসনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আপন মনে অর্থ লোভী বিপুলের নিয়মে চলছে জীবন ধারা বাজারজাত করছে।

 যেই জলের অপর নাম জীবন, তার সংজ্ঞা পাল্টে জলের অপর নাম মরন করে তোলতে ব্যাস্ত অর্থ পিপাসু বিপুল নাথ। জলের বোতল বাজারে ছাড়ার আগে সরকারের যেসব নিয়ম নীতি থাকার প্রয়োজন সেগুলি না করেই এই বিপুল নাথ জলের জীবন ধারাকে গড়ে তুলছে বলে অভিযোগ। আরো অভিযোগ সংবাদ সংগ্রহ করতে গেলে এই জলের কোম্পানির মালিক অশ্লীল ভাষায় সংবাদ মাধ্যমে কর্মীদের গালিগালাজ করেন। এখন দেখার বিষয় প্রশাসনের পক্ষ থেকে কি ব্যবস্থা নেওয়া হয় এই কোম্পানির বিরুদ্ধে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য