Thursday, July 25, 2024
বাড়িরাজ্যজাতীয় সড়ক অবরোধের চেষ্টা অটো চালকদের

জাতীয় সড়ক অবরোধের চেষ্টা অটো চালকদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ আগস্ট : আগরতলা – খোয়াই জাতীয় সড়ক অবরোধের চেষ্টা অটো চালকদের। পুলিশের কড়া হুশিয়ারির পর অবরোধ থেকে বিরত থাকেন অটো চালকরা। ঘটনা বৃহস্পতিবার দুপুরে। জানা যায়, নির্দিষ্ট করে কোন একটি রুট পারমিট প্রাপ্ত অটো অন্যরুট ধরে চলাচল করছে এই সমস্যা দীর্ঘদিনের। যার কারণে অটো চালকদের মধ্যে বাড়ছে তিক্ততা।

এতে করে সৃষ্টি হচ্ছে ঝামেলার। দুর্ভোগের মধ্যে পড়তে হচ্ছে নিত্যযাত্রীদের। কিন্তু বেখবর প্রশাসন। বৃহস্পতিবার এমনই একটি ঘটনা দেখা গেল লেফুঙ্গা থানার অন্তর্গত কামালঘাট এলাকায়। আগরতলা খোয়াই জাতীয় সড়কের উপর কামালঘাট এলাকায় অন্য এলাকার রুট পারমিট প্রাপ্ত বেশ কয়েকটি অটো যাত্রীদের নিয়ে কামালঘাট রুটে চলাচল করছিল। আর এতে বেজায় চটে যায় কামালঘাট এলাকার রুট পারমিট প্রাপ্ত অটোর চালকরা। কামালঘাট রুট পারমিট প্রাপ্ত অটো চালকরা অন্য রুট পারমিট প্রাপ্ত অটো গাড়িগুলো থেকে যাত্রীদের নামিয়ে দেয়।

একপ্রকারভাবে হুমকির মুখে পড়ে যাত্রীদের কাছ থেকে কোনরকম ভাড়া আদায় করা ছাড়াই ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে বাধ্য হয় অন্য এলাকার রুট পারমিট ভুক্ত অটোগুলো। কামাল ঘাট এলাকার রুট পারমিট প্রাপ্ত অটোচালকদের অভিযোগ এ ধরনের ঘটনার জন্য সম্পূর্ণভাবে দায়ী পুলিশ প্রশাসন। এক রুট পারমিট প্রাপ্ত অটোগুলো যাত্রীদের নিয়ে অন্য রুট ধরে চলাচল করলেও কোনরকম কার্যকরী পদক্ষেপ গ্রহণ করছে না পুলিশ প্রশাসন। কামালঘাট এলাকার রুট পারমিট প্রাপ্ত অটো চালকেরা ব্যস্ততম এই আগরতলা খোয়াই জাতীয় সড়ক অবরোধ করার চেষ্টা করেছিল। কিন্তু এদিন পুলিশের কড়া হুশিয়ারিতে তাদের এই অবরোধের প্রচেষ্টা ব্যর্থ হয়। অবরোধ করা থেকে বিরত থাকে অটোচালকরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য