Sunday, September 8, 2024
বাড়িরাজ্যচুরি যাওয়া চাউল সহ আটক ২

চুরি যাওয়া চাউল সহ আটক ২

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ আগস্ট : আমবাসা জহরনগর অবস্থিত এফসিআই গোডাউনের চাউল কেলেঙ্কারি তদন্তে নেমে পুলিশ কুলাই থেকে মজুদ রাখা চাউল উদ্ধার করে। ‌সাথে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত দুজনের নাম রঞ্জন দেবনাথ ও সুধীর দেবনাথ। তাদের দোকানে মজুদ ছিল চুরি যাওয়া চাউলের বস্তা। উল্লেখ্য,শনিবার দিনভর চলে রঞ্জনের দোকানে অভিযান। দিন গড়িয়ে রাতেও চলে অভিযান। রাত প্রায় নয়টা পর্যন্ত চলে অভিযান।

এ অভিযানে পুলিশ দুই অভিযুক্তের গোডাউন থেকে প্রচুর পরিমাণে চুরি যাওয়া চাউলের বস্তা উদ্ধার করে। পুলিশ আধিকারিক জানায়, আমবাসা থানায় এই মামলাটির কেস নম্বর ২৬ / ২০০২৩ এবং এ মামলাটি গত ১২ মে নথিভুক্ত করা হয়। আমবাসা মহকুমা প্রশাসনের তরফে হয় এই মামলা। জানা যায় প্রায় ৬৩ হাজার কেজি চাউল গোডাউন থেকে হাফিজ হয়ে যায়। পুলিশ আধিকারিক আরো জানান, সুধীর এবং রঞ্জনের গোডাউনে পাওয়া চাউল ডিরেক্টর অফ ফুড এন্ড সিভিল সাপ্লাইয়ার্স কনজিউমার অ্যাফেয়ার্স ল্যাবে পাঠানোর পর এ বিষয়ে সম্পূর্ণ তথ্য সামনে উঠে আসে। এবং পিডিএস রাইসের সাথে তাদের দোকানে পাওয়া রাইসের মিল রয়েছে।

আর ল্যাবের এই সূত্র ধরে  রঞ্জন এবং সুধীরকে রাতে গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি ডিসিএম -এর উপস্থিতিতে চাউলের বস্তাগুলি পুলিশ সিজ করে। এই ঘটনাকে কেন্দ্র করে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে বলে জানা যায়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য