Sunday, September 8, 2024
বাড়িরাজ্যরক্তদান শিবিরের আয়োজন

রক্তদান শিবিরের আয়োজন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ আগস্ট : রবিবার শিশু বিহার এইচ.এস. স্কুলের অডিটোরিয়ামে শিশু বিহার অ্যালুমনী এসোসিয়েশন ও শিশু বিহার স্কুলের সহযোগিতায় এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, স্কুল পরিচালন কমিটির কমিটির চেয়ারম্যান তথা সদর মহকুমা শাসক অরুপ দেব, কর্পোরেটর শিখা ব্যানার্জি সহ অন্যান্যরা।

মেয়র বক্তব্য রেখে বলেন, রাজ্যের সরকারিভাবে যে বারোটির ব্লাড ব্যাংক এবং দুটি বেসরকারি ব্লাড ব্যাংক রয়েছে, তাতে রক্তস্বল্পতা দেখা দিয়েছিল তখন মুখ্যমন্ত্রী রাজ্য বাসীর কাছে সমস্ত অংশের মানুষকে রক্তদানে এগিয়ে আসতে আহ্বান জানান। সেই আহ্বানে সাড়া দিয়ে মানুষ রক্তদানে এগিয়ে এসেছে বলে জানান মেয়র দীপক মজুমদার।

 তিনি আরো বলেন রক্তের যোগান এবং চাহিদের মধ্যে ভারসাম্য রক্ষা করে এ ধরনের রক্তদান শিবির এবং স্বেচ্ছা রক্তদানের উৎসব। রক্তের কোন ধর্ম নেই। এ ধরনের কর্মসূচি আগামী দিনের অব্যাহত রেখে রক্তের সংকট নিরসনে বড় ভূমিকা পালন করতে আহ্বান জানান তিনি। পরে তিনি রক্তদান শিবির পরিদর্শন করে রক্তদাতাদের শুভেচ্ছা জানান। শিবিরে রক্তদাতাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য