Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপৃথক দুর্ঘটনায় আহত ৪

পৃথক দুর্ঘটনায় আহত ৪

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ আগস্ট : ট্রিপার গাড়ির ধাক্কায় গুরুতর ভাবে আহত হল এক মহিলা। ঘটনা অমরপুর মহকুমার মিয়াঁ বাজার মসজিদের সামনে। ঘটনার বিবরণে জানা যায় ডালাক বাজার থেকে অমরপুরের উদ্দেশ্যে যাওয়ার সময় একটি ট্রিপাড় গাড়ি ঐ মহিলাকে পিছন থেকে ধাক্কা মারে।

এতে গুরুতর ভাবে আহত হয় ঐ মহিলা। স্থানীয়রা ঘটনা প্রত্যক্ষ করে দমকল বাহিনীর কর্মীদের খবর দেয়। দমকল বাহিনীর কর্মীরা আহত মহিলাকে উদ্ধার করে অমরপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর ঐ মহিলাকে উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করে দেন। জানা যায় আহত মহিলার দুটি পা ভেঙ্গে গেছে। মহিলার কান দিয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। এইদিকে অমরপুরের বীরগঞ্জ থানার পুলিশ ট্রিপার গাড়িটিকে আটক করে বীরগঞ্জ থানায় নিয়ে যায়।

এদিকে বিশালগড়ের জাঙ্গালিয়া চড়কবন এলাকায় অটো গাড়ি দুর্ঘটনায় আহত হল ৩ জন। জানা যায় শনিবার দুপুরে বিশ্রামগঞ্জ থেকে টাকারজলা যাওয়ার পথে জাঙ্গালিয়া চড়কবন এলাকায় একটি অটো গাড়ি দ্রুত গতিতে থাকার কারনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে উল্টে জঙ্গলে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা ঘটনা প্রত্যক্ষ করে বিশালগড় দমকল বাহিনীর কর্মীদের খবর দেয়। দমকল বাহিনীর কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে রাস্তার পাশ থেকে আহতদের উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যায়। আহতরা হল সুচিত্রা রিয়াং, বয়স ৩৭ বছর, রাজেন্দ্র রিয়াং, বয়স ৪২ বছর, ও তনু রিয়াং, বয়স ৫৫ বছর। অটো গাড়িটি দ্রুত গতিতে থাকার কারনে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে বলে জানা যায়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য