Sunday, September 8, 2024
বাড়িরাজ্যকংগ্রেস সুরক্ষিত নয় বললেন দুর্দিনের বীরজিৎ

কংগ্রেস সুরক্ষিত নয় বললেন দুর্দিনের বীরজিৎ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ আগস্ট : যাদের হাতে কংগ্রেস সুরক্ষিত নয়, তাদের হাতে কংগ্রেসকে দেওয়া দুর্ভাগ্য ছাড়া আর কিছু নয়। কারণ তারাই বিজেপিতে যোগদান করে মন্ত্রী, বিধায়ক হয়ে কংগ্রেস মুক্ত ত্রিপুরা গড়ার ডাক দিয়েছিলেন। মঙ্গলবার আগরতলা প্রেস ক্লাবে সংবাদ মাধ্যমকে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে এই কথা জানান প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি বীরজিৎ সিনহা। তিনি বলেন, বর্তমান প্রদেশ কমিটি তাকে বৈঠকের মধ্যে আমন্ত্রণ করে না।

এবং দলের কাজকর্মে কিছুটা ক্ষোভ রয়েছে উনার মনে। এ বিষয়ে দিল্লির কংগ্রেসকে সবকিছু জানানো হয়েছে। দুঃখ প্রকাশ করে বলেন বর্তমান সরকার ২০১৮ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর তিনি চার বার আক্রান্ত হয়েছেন তিনি। কংগ্রেস মুক্ত ত্রিপুরা গড়ার স্লোগান তুলে ৪৪ টি কংগ্রেস অফিস ভেঙে চুরমার করে দেয় এবং দখল করে নেয় শাসক দলের দুর্বৃত্তরা। পরবর্তী সময়ে উদয়পুর ধর্মনগর এবং কমলপুর কংগ্রেস অফিসে বেদখল করা নিয়ে নিম্ন আদালতে মামলা করা হয়েছিল।

 যদিও বিজেপি পক্ষে রায় হয়। পরবর্তী সময়ে উচ্চ আদালতে এ বিষয়ে আপিল করা হয়েছে কিনা ওনার জানা নেই। আসন্ন উপ নির্বাচন নিয়ে তিনি বলেন তড়িঘড়ি প্রার্থী তালিকা ঘোষণা করেছে বামফ্রন্ট। এর মধ্যে ধনপুর বিধানসভা কেন্দ্রে তিপ্রা মথা বিধানসভা নির্বাচনে ৮০০০ ভোট পেয়েছিল এবং বক্সনগর বিধানসভা কেন্দ্রে পৌনে চার লক্ষাধিক ভোট পেয়েছিল তিপ্রা মথা। তাই আলোচনা করে বিরোধী দলের প্রার্থী তালিকা ঘোষণা করা দরকার বলে জানান। কারণ শাসকদলের সাথে শক্ত লড়াই হবে বিরোধী দলের। কংগ্রেস দীর্ঘদিন মানুষের সেবা করেছে। তাই মানুষের কংগ্রেসকে আবার সুযোগ দেওয়া দরকার। এবং আরো বলেন তিনি ইতিমধ্যে কংগ্রেস ত্যাগ করবে না। কংগ্রেসের দুদিনের নেতা বীরজিৎ এদিন স্পষ্ট করে দিলেন সুদীপ এবং আশিসের হাতে সুরক্ষিত নয় কংগ্রেস।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য