Sunday, September 8, 2024
বাড়িরাজ্যরক্তদান শিবির নিয়ে রতনকে কাঠগড়ায় দাঁড় করালেন পবিত্র

রক্তদান শিবির নিয়ে রতনকে কাঠগড়ায় দাঁড় করালেন পবিত্র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ আগস্ট : মোহনপুরের যে মন্ত্রী রয়েছেন উনার জন্য সেখানে রক্তদানও করা যায় না। তাই রক্তদান করতে বাম যুবদের মোহনপুর থেকে ছাত্র যুব ভবনে আসতে হয়েছে। কিন্তু তারপরও যতই আঘাত নামিয়ে আনুক না কেন রক্তদান শিবির জারি থাকবে।

 রবিবার ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন মোহনপুর বিভাগীয় কমিটির উদ্যোগে আয়োজিত এক রক্তদান শিবিরে নাম না উল্লেখ করে মন্ত্রী রতন লাল নাথের বিরুদ্ধে এই কথা বলেন পবিত্র কর। রাজধানীর মেলার মাঠস্থিত ছাত্র যুব ভবনে এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

পবিত্র কর আরো বলেন মুখ্যমন্ত্রী আহবানে কিছু রক্তদান হয়েছে। কিন্তু বাম যুবদের মতো কেউই অব্যাহত রাখছে না রক্তদান শিবির। তবে ইতিমধ্যে সমস্ত সংগঠনকে রক্তদানে এগিয়ে আসা দরকার। কারণ রক্তের চাহিদা তুলনায় রক্তদান অনেকটাই আকাশ জমির ফারাক বলে দাবি করেন পবিত্র কর। তিনি আরো বলেন এই অপশাসনের অবসানের জন্য মানুষ প্রস্তুত রয়েছে। রক্তদান শিবিরে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন মোহনপুর বিভাগীয় কমিটির সদস্য সদস্যারা স্বেচ্ছায় রক্তদান করে। উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্য কমিটির সদস্য তথা প্রাক্তন বিধায়ক পবিত্র কর। তিনি জানান মোহনপুরে রক্তদান করতে গিয়ে বারে বারে আক্রমণের শিকার হতে হচ্ছে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের কর্মী সমর্থকদের। তাই তারা আগরতলা ছাত্র-যুব ভবনে এসে রক্ত দান করছে। আয়োজিত রক্তদান শিবিরে এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক নবারুণ দেব, সভাপতি পলাশ ভৌমিক সহ অন্যান্য নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য