Sunday, September 8, 2024
বাড়িরাজ্যবাইক চুরি এবং নেশা পাচারের ঘটনায় ধৃত ৩

বাইক চুরি এবং নেশা পাচারের ঘটনায় ধৃত ৩

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ জুলাই : বিভিন্ন সময় বিভিন্ন সরকারি আধিকারিকের ভুয়া নেমপ্লেট গাড়ির সামনে পেছনে লাগিয়ে নেশা দ্রব্য পাচারে সক্রিয় হয়ে উঠেছে একটি চক্র। পুলিশ গোপন সূত্রে খবর পাওয়ার পর ময়দানে নেমে একটি গাড়ি সহ দুই নেশা কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে।

তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকার ব্রাউন সুগার। সদর মহকুমা পুলিশ আধিকারিক জানান, পুলিশের কাছে গোপন খবর পৌঁছালে শনিবার রাজধানীর মরা চৌমহনী এলাকায় ডেপুটি ডাইরেক্টর আরবানের নেমপ্লেট লাগানো গাড়ি আটক করা হয়।

 গাড়িতে থাকা তাপস দাস এবং কানু কর্মকারের কাছ থেকে ২৪ গ্রাম বাউন সুগার আটক করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা হবে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে বিভিন্ন নেমপ্লেট। পুলিশ তাদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে আগরতলা শহর এবং তার বাইরে তারা বড়সড়ো নেটওয়ার্ক করে এ ধরনের নেশা পাচারে লিপ্ত হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে বাকি বিষয় তুলে ধরে নি এদিন। এদিকে গত ৯ জুলাই মনিপুরী বস্তি থেকে চুরি যাওয়া বাইক উদ্ধার হয়েছে টাকারজলা থেকে। গ্রেপ্তার করা হয়েছে এক যুবককে। বাইক চুরি এবং নেশা পাচারের ঘটনায় ধৃত তিনজনকে পুলিশ রিমান্ডে আদালতে তুলে পুলিশ বলে জানান সদর মহকুমা পুলিশ আধিকারিক। আটক গাড়ির নম্বর টি আর ০১ এ এল ০৭৩১।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য