Friday, April 19, 2024
বাড়িরাজ্যঅটো চালককে মারধরের ঘটনার প্রতিবাদে পথ অবরোধ

অটো চালককে মারধরের ঘটনার প্রতিবাদে পথ অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ মে : অটো চালককে মারধরের ঘটনার প্রতিবাদে খোয়াই দিকে দিকে বিক্ষোভ দেখায় অটো চালক ও সাধারণ মানুষ। ঘটনার বিবরণে জানা যায়, বুধবার দুপুরের চাম্পাহাওর থানার অন্তর্গত সোমবাইরা বাজারে এক অটোর ধাক্কায় আহত হয় এক পথচারি।

পরবর্তী সময় উত্তেজিত কয়েকজন যুবক অটো গাড়িটিকে ধাওয়া করে বাছাইবাড়ি এলাকায় আটক করে। অটোচালক তাপস নমঃ দাসকে বেধড়ক মারধর করে। এতে অটোচালক গুরুতর আহত হয়। খোয়াই জেলা হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক আগরতলায় জিবি হাসপাতালে স্থানান্তর করেন। অটোচালককে মারধরের ঘটনার প্রতিবাদে খোয়াইয়ের অটো শ্রমিক ও এলাকাবাসী বৃহস্পতিবার সকাল ন়য়টা থেকে খোয়াইয়ের তিনটি স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

 অবরোধকারীরা এদিন সকাল থেকে চেরমা এলাকায়, খোয়াই – কমলপুর জাতীয় সড়ক ও জাম্বুরা এলাকায়, খোয়াই চাম্পাহাওর সড়ক এবং সিঙ্গিছড়া দুই নং বাজারের খোয়াই লাটাবাড়িতে সড়ক অবরোধ করে। গাড়ি চালকদের অভিযোগ সেদিন অভিযুক্তরা অটো চালককে প্রাণে মারার চেষ্টা করেছে। অবিলম্বে প্রত্যেক অভিযুক্তকে গ্রেফতার করতে হবে এবং আহত অটো চালকের সমস্ত চিকিৎসার খরচ বহন করতে হবে অভিযুক্তদের। আরো অভিযোগ এদিন আক্রমণকারীরা অটো চালকের মোবাইল ফোন পর্যন্ত ছিনিয়ে নিয়ে যায়।

 অবরোধকারীরা দাবি করেন মোবাইল ফোনটি উদ্ধারের ব্যবস্থা করতে হবে পুলিশের। এর পাশাপাশি অটো চালকদের সুরক্ষার ব্যবস্থা করতে হবে। কারণ প্রতিনিয়ত এ ধরনের ঘটনা সংগঠিত হয়ে চলেছে। আক্রমণের ঘটনায় এলাকায় ক্রমশ তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে চরম গাফিলতি কারণে এখন পর্যন্ত অভিযুক্তরা গা ঢাকা দিয়ে আছে। সাধারণ জনগণ পুলিশের উদ্দেশ্যে জানিয়ে দেয় দ্রুত প্রত্যেক অভিযুক্তকে জালে তুলতে হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য