Wednesday, June 12, 2024
বাড়িরাজ্যসৌরভ গাঙ্গুলী ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন

সৌরভ গাঙ্গুলী ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ মে : ত্রিপুরার পর্যটন দপ্তরের ব্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। কিছুদিন পূর্বে সৌরভ গাঙ্গুলীকে ত্রিপুরার পর্যটন দপ্তরের শুভেচ্ছা দূত হওয়ার প্রস্তাব দিয়েছিল রাজ্য সরকার।

সে অনুযায়ী মঙ্গলবার রাজ্য সরকারের এই প্রস্তাবে সায় দিয়েছেন তিনি। ত্রিপুরা থেকে মন্ত্রী সুশান্ত চৌধুরী মঙ্গলবার সৌরভ গাঙ্গুলীর বেহালার বাড়িতে গিয়ে দেখা করেন। সৌরভ গাঙ্গুলীকে উত্তরীয় দিয়ে ত্রিপুরার অন্যতম পর্যটন কেন্দ্র মাতা ত্রিপুরেশ্বরী মন্দিরের কারুকার্য তুলে দেন মন্ত্রী। পাশাপাশি ত্রিপুরার পর্যটনের উন্নয়নে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দেওয়া হয়। সৌরভ ত্রিপুরা সরকারের এই প্রস্তাবে রাজি হয়েছেন বলে সামাজিক মাধ্যমে পোস্ট করে জানান মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। এদিন বৈঠক চলাকালীনই ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার সঙ্গে ফোনে কথা বলেন সৌরভ গাঙ্গুলী। মুখ্যমন্ত্রী সামাজিক মাধ্যমে পোস্ট করে বলেছেন, এটা অত্যন্ত গর্বের বিষয়।

যে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী আমাদের ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন। আমি আত্মবিশ্বাসী যে সৌরভ গাঙ্গুলীর অংশগ্রহণ অবশ্যই রাজ্যের পর্যটন খাতে একটি প্রেরণা দেবে। রাজ্য সরকার সৌরভ গাঙ্গুলী সামনে রেখে ত্রিপুরার পর্যটনের উন্নয়নে কাজ করে যেতে চাইছে। সৌরভ গাঙ্গুলী গোটা বাঙালি সমাজের কাছে আইকন। সৌরভের এভাবে ত্রিপুরা সরকারের প্রস্তাবে রাজি হয়ে যাওয়াটাও বেশ তাৎপর্যপূর্ণ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য