Thursday, April 18, 2024
বাড়িরাজ্যদ্য কেরালা স্টোরি' দেখলেন মুখ্যমন্ত্রী,ত্রিপুরার ছাত্র-ছাত্রীদেরও 'লাভ জিহাদ' বিষয়ে সতর্ক থাকতে হবে।

দ্য কেরালা স্টোরি’ দেখলেন মুখ্যমন্ত্রী,ত্রিপুরার ছাত্র-ছাত্রীদেরও ‘লাভ জিহাদ’ বিষয়ে সতর্ক থাকতে হবে।

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ মে : ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমায় কেরালা রাজ্যের একটি ঘটনাকেই শুধুমাত্র তুলে ধরা হয়নি, এই ছবির মাধ্যমে পরিচালক সুদীপ্ত সেন সমস্ত ভারতের বাস্তব চিত্র দেখানোর চেষ্টা করেছেন। গোটা দেশের যুবসমাজের পাশাপাশি ত্রিপুরার ছাত্র-ছাত্রীদেরও এই সিনেমাটি দেখতে হবে এবং লাভ জিহাদ বিষয়ে সতর্ক থাকতে হবে।

আজ রাজ্য মন্ত্রিসভার সকল সদস্য, বিধায়ক এবং ভারতীয় জনতা পার্টির দায়িত্বপ্রাপ্ত পদাধিকারীদের সঙ্গে নিয়ে রূপসী মাল্টিপ্লেক্সে ‘দ্য কেরালা স্টোরি’ দেখে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এ কথা বললেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। তিনি বলেন এতদিন আমরা ‘লাভ জিহাদ’ এই শব্দটা শুনেছি, বাস্তবিকভাবে এই লাভ জিহাদকে অবলম্বন করে কিভাবে সহজ-সরল মেয়েদের জঙ্গি দলে সামিল করানোর চক্রান্ত চলছে, তা সুন্দরভাবে এই ছবিটিতে ফুটিয়ে তোলা হয়েছে। যা না দেখলে কোনভাবেই অনুধাবন করা সম্ভব নয়।

মুখ্যমন্ত্রী বলেন, দেশের অখন্ডতার জন্য প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী কাজ করে চলেছেন। অনেক মানুষ এখনো বুঝতে পারছে না, কেন দেশের অখন্ডতা প্রয়োজন। কেন লাভ জিহাদ সম্পর্কে সচেতন থাকা উচিত। অনেকেই সংকীর্ণ দৃষ্টিকোণ থেকে এই ছবিটিকে নিয়ে বিরূপ মতামত পোষণ করছেন । এই বিষয়ে পশ্চিমবঙ্গ সরকারকে টিপ্পনি কেটে মুখ্যমন্ত্রী বলেন, আগামী দিনে বেঙ্গল স্টোরিও হতে যাচ্ছে। তিনি বলেন, পশ্চিমবঙ্গে ছবিটি বন্ধ করা হবে এটা আগেই জানা ছিল । তবে এই ছবিকে ব্যান করে কোন লাভ হবে না, মানুষ অবশ্যই ছবিটি দেখবে।

এদিন মুখ্যমন্ত্রীর সাথে ছিলেন মন্ত্রী রতন লাল নাথ, প্রণজিৎ সিংহ রায়, সুশান্ত চৌধুরী, টিংকু রায়, সুধাংশু দাস, আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার, বিধায়ক রতন চক্রবর্তী সহ অন্যান্য বিধায়ক ও বিজেপি দলের পদাধিকারীরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য