Tuesday, July 16, 2024
বাড়িরাজ্যস্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন মন্ত্রী

স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন মন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ এপ্রিল : বিজেপির প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপির উদ্দ্যোগে একগুচ্ছ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। জোলাইবাড়ী মন্ডলের পক্ষ থেকে রামরাইবাড়ী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে কৃষান মোর্চার উদ্দ্যোগে এক স্বচ্ছ ভারত অভিযানের আয়োজন করা হয়।

আজকের এই স্বচ্ছ ভারত অভিযানের মাধ্যমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন জায়গা পরিষ্কার পরিচ্ছন্ন করলেন বিজেপির নেতৃত্ববৃন্দ। স্বচ্ছ ভারত অভিযান শেষে রামরাইবাড়ী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসারত রুগীদের মধ্যে মিষ্টি ও ফল বিতরন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া। মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া রামরাইবাড়ী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের বিভিন্ন দিকগুলি পরিদর্শন করেন।

 তিনি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের পরিকাঠামো পরিদর্শনের পাশাপাশি স্বাস্থ্য কেন্দ্রে কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বললেন।  এই মতবিনিময়ের স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন সমস্যার কথা মন্ত্রীর কাছে তুলে ধরলেন স্বাস্থ্য কর্মীরা। মন্ত্রী জানান তিনি এই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রটি পরিদর্শন করেছেন।  তিনি প্রতিনিয়ত জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের বিভিন্ন দপ্তর সারপ্রাইজ ভিজিট করবেন। জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের লোকজনেরা যাতে সঠিক পরিষেবা পায় তারই প্রয়াসে কাজ করবেন বলে জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য