Saturday, April 13, 2024
বাড়িরাজ্যরেস্ট হাউস থেকে আটক দুই মহিলা সহ ৪

রেস্ট হাউস থেকে আটক দুই মহিলা সহ ৪

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ এপ্রিল : প্রশাসনের চোখে ধুলো দিয়ে শহরের আনাচে কনাচে চলছে দেহ ব্যবসা। এবার প্যাথলজির আড়ালে দেহ ব্যবসার অভিযোগ উঠল জিবি বাজার এলাকার অমর প্যাথ ল্যাবের বিরুদ্ধে। অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার জিবি ফাঁড়ির পুলিশ জিবি বাজার এলাকার অমর ভান্ডার রেস্ট হাউস ও অমর প্যাথ ল্যাবে অভিযান চালায়। এই অভিযানে উদ্ধার হয় দুই যুবক সহ দুই মহিলা। একই সাথে উদ্ধার হয় বিয়ারের বোতল।

আটক যুবক ও মহিলা সহ অমর ভান্ডর রেস্ট হাউস ও অমর প্যাথ ল্যাবের দায়িত্বে থাকা এক ব্যক্তিকে পুলিশ জিবি ফাঁড়িতে নিয়ে যায়। আটক এক যুবক জানায় সে তার প্রেমিকাকে নিয়ে জিবি বাজার এলাকায় ঘুরতে এসেছিল। জিবি বাজার এলাকায় আসার পর তার প্রেমিকা বিশ্রাম করার ইচ্ছা প্রকাশ করে। তাই সে ৫০০ টাকা ভাড়া দিয়ে কিছুটা সময় বিশ্রাম করার জন্য অমর ভাণ্ডার রেস্ট হাউসে একটি রুম ভাড়া করে। সে আরও জানায় তার প্রেমিকার পূর্বে বিয়ে হয়েছিল।

একটি সন্তান রয়েছে। তবে তার কথায় যথেষ্ট অসঙ্গতি রয়েছে। মাত্র এক দুই ঘণ্টা বিশ্রাম করার জন্য ৫০০ টাকা দিয়ে রুম ভাড়া করা এবং বিয়ারের বোতল উদ্ধার হওয়ার ঘটনা থেকে দেহ ব্যবসার অভিযোগ যেমন প্রমানিত হয় না, তেমনি এই অভিযোগ উড়িয়েও দেওয়া যায় না। কারন ঘণ্টা খানেক বিশ্রাম করার জন্য ৫০০ টাকা দিয়ে রুম ভাড়া করাটা তাদের বক্তব্যের সাথে যুক্তি সঙ্গত নয়। বিশ্রাম যদি করতেই হয় তাহলে কেন তারা বিয়ারের বোতল সাথে নিয়ে গিয়েছিল। বহু প্রশ্ন দেখা দিয়েছে ঘটনাস্থলে উপস্থিত লোকজনদের মনে। কিন্তু সভ্য সমাজে এই ধরনের ঘটনা কাম্য নয় বলে অভিমত অভিজ্ঞ মহলের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য