Friday, March 29, 2024
বাড়িরাজ্যঅবলা প্রাণীর সাথে নৃশংস ঘটনায় আটক ১

অবলা প্রাণীর সাথে নৃশংস ঘটনায় আটক ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ মার্চ : থানায় অভিযোগ দায়ের হওয়ার পর গ্রেপ্তার হলো অবলা প্রাণীর সাথে অমানবিক আচরণ করায় দায়ে অভিযুক্ত গাড়ি চালক। উল্লেখ্য, চলন্ত গাড়ির পেছনে কুকুরছানাতে বেঁধে নিয়ে যাওয়ার দৃশ্য মঙ্গলবার সামাজিক মাধ্যমে মর্মাহত করেছে রাজ্যবাসীকে। প্রকাশিত হয়েছে খবর। এ রোমহর্ষক ঘটনাটি লক্ষ্য করা গেছে দক্ষিণ জেলার সাব্রুমে।

একটি ম্যাক্স গাড়ির পেছনে অবলা প্রাণীটিকে দড়ি দিয়ে বেঁধে নিয়ে যাওয়ার মত ঘটনা হয়তো রাজ্যে বিরল। টি আর ০৩ – ৩৭৩১ নাম্বার ম্যাক্স চালক গাড়ির পেছনে দড়ি বেঁধে একটি জীবন্ত সারমেয় হত্যা করল। এরকম মর্মাহত দৃশ্য দেখতে পেয়ে জাতীয় সড়কের উপর পথ চলতি পশুপ্রেমীরা হতবাক হয়ে যায়। সাব্রুমের শহরের বিশাল সিং নামে এক পশুপ্রেমী আগরতলা থেকে সাব্রুমে যাওয়ার সময় জোইলাবাড়ী পিলাক রাস্তার কিছু পথ আগে দেখতে পায় এই মর্মদৃশ্যটি।

এই মর্মদৃশ্যটি বিশালের কোন প্রকার সহ্য করতে না পেরে সাহসিকতা দেখিয়ে ম্যাক্স গাড়িটি থামিয়ে চালকের সাথে কথা বলেন কেন সারমেয়টিকে এভাবে নিয়ে যাওয়া হচ্ছে। চালক প্রতি উত্তরে বলেন এটা তার ইচ্ছে। তারপর ম্যাক্স গাড়ি চালকটি দ্রুত গতিতে কলাছড়া বাজার পর্যন্ত এসে হঠাৎ উধাও হয়ে যায়। খবরটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই পশুপ্রেমীরা থানায় মামলা গায়ের করেন। অভিযোগ মূলে পুলিশ গ্রেপ্তার করেছে একজনকে। সামাজিক মাধ্যমে মুখ্যমন্ত্রী জানিয়েছেন গাড়িটি আটক করেছে পুলিশ। এবং এই ঘটনায় আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির কঠোর শাস্তি দাবী করছে আপামর জনগণ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য