Saturday, April 13, 2024
বাড়িরাজ্য৬০ তম বর্ষে পদার্পণ করবে বিশ্ব হিন্দু পরিষদ

৬০ তম বর্ষে পদার্পণ করবে বিশ্ব হিন্দু পরিষদ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ ফেব্রুয়ারি : শনিবার বিশ্ব হিন্দু পরিষদের ত্রিপুরা উপ প্রান্তের উদ্যোগে এক সাংবাদিক বৈঠক হয়। মেলারমাঠস্থিত পরমার্থ সাধক সংঘে এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন বিশ্ব হিন্দু পরিষদ কেন্দ্রীয় মহামন্ত্রী মিলিন্দ পারাণ্ডে, দক্ষিন পূর্ব প্রান্তের ক্ষেত্রীয় মহামন্ত্রী, ত্রিপুরা উপপ্রান্তের প্রচার প্রসার প্রমুখ তুষার ভৌমিক।

 বিশ্ব হিন্দু পরিষদ কেন্দ্রীয় মহামন্ত্রী মিলিন্দ পারাণ্ডে জানান ত্রিপুরা প্রান্তে সংগঠনের বিস্তারের জন্য তাঁর এই প্রবাস। আগামী বছর ৬০ তম বর্ষে পদার্পণ করবে বিশ্ব হিন্দু পরিষদ। আর তাই দেশ ও বিদেশে সদস্য বৃদ্ধির জন্য সমস্ত কার্যকর্তা ব্যস্ত রয়েছেন। সমগ্র দেশে ৭২ লক্ষ সদস্য রয়েছে বিশ্ব হিন্দু পরিষদের। এটা ১ কোটির উপর নিয়ে যাওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে।

 ১ লক্ষ গ্রামে বিস্তারের লক্ষ্য নেওয়া হয়েছে বলে জানান তিনি। সাড়ে সাত হাজার সেবা প্রকল্প ৩০০ জেলায় চলছে। এক হাজার জেলাকে এর আওতায় আনা হবে। অনুপ্রবেশ ও ধর্মান্তরণ নিয়ে উদ্বিগ্ন বিশ্বহিন্দু পরিষদ বলে জানান বিশ্ব হিন্দু পরিষদ কেন্দ্রীয় মহামন্ত্রী মিলিন্দ পারাণ্ডে। ৩০ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত দেশব্যাপী বজরং দলের সৌড় যাত্রার আয়োজন করা হয়েছে। ত্রিপুরা প্রবাস শেষে মহারাষ্ট্রে প্রবাসের জন্য যাবেন বিশ্ব হিন্দু পরিষদ কেন্দ্রীয় মহামন্ত্রী মিলিন্দ  পারাণ্ডে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য