Saturday, April 13, 2024
বাড়িরাজ্যপ্রচারে মানিক এবং আশিষ

প্রচারে মানিক এবং আশিষ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ ফেব্রুয়ারি : আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারে ঝড় তুলেছে বিজেপি এবং বামফ্রন্ট ও কংগ্রেস। প্রতিদিন বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে চলছে প্রচার অভিযান। শুক্রবার ৮ নং টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রে দেখা গেল দুই দলের প্রার্থীরকে।

বাড়ি বাড়ি প্রচারে কোন ত্রুটি রাখছেন না মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। নির্বাচনে দায়িত্বে ব্যস্ত থাকার পরেও বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছ থেকে আশীর্বাদ নিতে ভুল করছেন না তিনি। মুখ্যমন্ত্রী শুক্রবার ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের কালিটিলা এলাকায় জন সংযোগ করেন। দলীয় কর্মী ও মণ্ডল সভাপতিকে সঙ্গে নিয়ে জনসংযোগ সারেন তিনি। রাজ্য ও কেন্দ্রীয় সরকারের উন্নয়ন মূলক কাজে মানুষ খুশী। এটা উন্নয়নের ধারাবাহিকতা। ছোট খাটো কিছু সমস্যা আছে। আগামী দিনে তার নিরসন ঘটানো হবে। এই সুন্দর পরিবেশে মানুষ খুশী। বিজেপি-র প্রতি আস্থা রয়েছে মানুষের। গত বারের চাইতে বেশী ভোটে এই কেন্দ্রে জয়ী হবেন বলে জানান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। এদিকে এই কেন্দ্রের বাম কংগ্রেস জোটের প্রার্থী হয়েছেন কংগ্রেস প্রার্থী আশিস কুমার সাহা। এদিন তিনি নাগেরজলা স্থিত বাঁশ বাজার এলাকায় বাড়ি বাড়ি প্রচার চালান। প্রচারে বাম কংগ্রেসের পতাকা নিয়ে সামিল হয় দুই দলের কর্মী সমর্থকেরা। মানুষ তার প্রয়োজনীয়তা উপলব্ধি করছে। গনতন্ত্র রক্ষিত হবে কি না এটা মানুষের মধ্যে প্রশ্ন।

মতাদর্শ একটা জায়গায় এসে সীমাবদ্ধ হয়েছে। মানুষ চাইছে জনগনের অধিকার প্রতিষ্ঠিত হোক। গনতন্ত্র পুনঃরুদ্ধারের জন্য বাম কংগ্রেস এক মঞ্চে এসেছে। সুশাসনের প্রবাদ যা কুশাসনে পরিণত হয়েছে মানুষ তার থেকে মুক্তি চাইছে বলে জানান কংগ্রেস প্রার্থী আশিস কুমার সাহা। আরো জানান, কংগ্রেস এবং বামফ্রন্টের মতাদর্শ আজ একটি জায়গায় এসে সীমাবদ্ধ হয়েছে। কারণ পাঁচ বছরে এক স্বৈরাচারী শাসক হিসেবে পরিচিত হয়েছে এই বিজেপি সরকার। তাই এই স্বৈরাচারী সরকারকে পরাস্ত করতে জনদরবারে যাচ্ছে বামফ্রন্ট এবং কংগ্রেস। এর লড়াইয়ে সফল সফলতা অর্জন হবে বলে অভিমত ব্যক্ত করেন কংগ্রেস প্রার্থী আশিষ কুমার সাহা।

পূর্ববর্তী নিবন্ধ
পরবর্তী নিবন্ধ
সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য