Wednesday, February 8, 2023
বাড়িরাজ্যশাসক দলের হামলার প্রতিবাদে বামেদের বিক্ষোভ

শাসক দলের হামলার প্রতিবাদে বামেদের বিক্ষোভ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ নভেম্বর : নির্বাচন যতই এগিয়ে আসছে সন্ত্রাসকে পুঁজি করে ক্ষমতায় থাকতে চাইছে শাসকদল বিজেপি। আবারো বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুললো রাজ্যের প্রধান বিরোধী রাজনৈতিক দল সিপিআইএম। কর্মীর বাড়ি ভাঙচুর সহ বেধড়ক মারধরের অভিযোগ তুলে বিক্ষোভ মিছিলে শামিল হল সিপিআইএম।

 ঘটনার বিবরণে জানা যায়, সোমবার রাতে বিশালগড় মহকুমার সিপিআইএম দক্ষিণ অঞ্চল কমিটির অফিস দীর্ঘ সাড়ে চার বছর পর পুনরায় খোলার হয় সোমবার। বিজেপি দুর্বত্তরা রাতের অন্ধকারে সিপিআইএম দক্ষিণ অঞ্চল কমিটির সদস্য বিনয় ভূষণ নাথের বাড়িতে রাতের অন্ধকারে হামলা চালায় এবং বিনয় ভূষণ নাথকে মারধর করে বলে অভিযোগ। তার প্রতিবাদ জানিয়ে বিশালগড় সিপিআইএম মহকুমা কমিটির উদ্যোগে অফিস টিলা থেকে সিপিএম কর্মীদেরকে নিয়ে বিশালগড় বাজারে এক বিক্ষোভ মিছিল সংঘটিত করা হয়। এদিন এই বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সিপিআইএম বিশালগড় মহকুমা কমিটির সম্পাদক পার্থ প্রীতম মজুমদার, গোপাল দেব, পোলস্ত চক্রবর্তী সহ অন্যান্য কর্মী সমর্থকরা।

এদিন মিছিলটি বিশালগড় বাজার পরিক্রমা করে দলের নেতা পার্থ প্রতীম মজুমদার বলেন বিশালগড় সহ সারা রাজ্যে শান্তি সম্প্রীতি বজায় রাখার জন্য সমস্ত অংশের জনগণ এগিয়ে আসতে হবে। আরো বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিভিন্ন জায়গায় বলেন রাজ্যে সুশাসন চলছে, আর এটাই সুশাসনের নমুনা বলে কটাক্ষ করেন। তিনি বলেন রাজ্যের বিজেপি সরকার সাধারণ জনগণকে কোন নিরাপত্তা দিতে পারছে না। কিন্তু এভাবে বিশালড়ে কোন রাজনৈতিক হিংসা চলতে দেওয়া হবে না। সিপিএম কর্মী সমর্থকরা প্রস্তুত রয়েছে বলে দাবি করেন তিনি। এদিন বামেদের আয়োজিত বিক্ষোভ সভায় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়। যা দেখে স্পষ্ট হয়ে গেছে রাজ্যের প্রধান বিরোধী দল আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনের ডেকে ইতিমধ্যে লড়াই করতে ময়দানে ঝাঁপিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসমান পয়েন্ট হলে যা হবে
পরবর্তী নিবন্ধভাজপার ঘর ঘর চলো অভিযান
সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য